আওয়ামী লীগ

‘আওয়ামী লীগই জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিয়েছে’

আওয়ামী লীগ জনগণের ভোটে বিশ্বাস করে। ক্ষমতায় যেতে আমাদের ভোট চুরির দরকার পড়ে না। বিএনপি ভোট চুরি করতে পারবে না বলেই নির্বাচনে আসেনি। আওয়ামী লীগই জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিয়েছে। আমার ভোট আমি দেব, যাকে খুশি তাকে দেব, এই স্লোগান আমাদের। বললেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (১ জানুয়ারি) বিকেলে রাজধানীর কলাবাগান মাঠে আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ জনগণের ভোটের অধিকা প্রতিষ্ঠা করেছে। বিএনপিই ভোট চুরি করে ক্ষমতায় এসেছিল। জিয়া-এরশাদের শাসনামলকে এজন্য হাইকোর্ট অবৈধ ঘোষণা করেছে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সমালোচনা করে সরকারপ্রধান বলেন, শুনেছি, সে নাকি ক্যাসিনো থেকে টাকা কামাই করে৷ জুয়া খেলে টাকা কামাই করে সে টাকা দিয়ে বাংলাদেশকে অস্থিতিশীল করতে চায়।

২০১৮ সালে বিএনপি নির্বাচনে এলেও মনোনয়ন বাণিজ্যের কারণে ক্ষমতায় আসতে পারেনি বলে দাবি করেন আওয়ামী লীগ সভাপতি। দলটিকে জনগণ প্রত্যাখ্যান করেছে বলেও দাবি তার।

শেখ হাসিনা বলেন, একমাত্র শক্তির উৎস বাংলাদেশের জনগণ। বাবার মতো জীবন উৎসর্গ করতে আমি প্রস্তুত। বোমা-গ্রেনেড কিছুই আমাকে থামাতে পারবে না।

 

এ সম্পর্কিত আরও পড়ুন