ফুটবল

মায়ের জন্মদিনে গাড়ি উপহার রোনালদোর

নাতি রোনালদো জুনিয়রের সঙ্গে গ্যারেজে ঢুকছেন রোনালদোর মা। গ্যারেজে দাড় করে রাখা একটি পোরশে গাড়ি। হাঁটতে হাঁটতে একপর্যায়ে নাতিকে তিনি জড়িয়ে ধরেন। ছেলের দেওয়া উপহার দেখে তাঁর চোখ ছলছল করছিল। পরে গাড়ির দরজা খুলে বসেন চালকের আসনে।

পৃথিবীর সব সন্তানের জন্যই মায়ের জন্মদিন মানে বিশেষ কিছু। মায়ের জন্মদিন রঙিন করতে সন্তানরা কতোকিছুই না করে থাকেন। ব্যতিক্রম নন ক্রিশ্চিয়ানো রোনালদোও। মায়ের জন্মদিনে পাশে থাকতে পর্তুগিজ তারকা পৃথিবীর যে প্রান্তেই থাকেন, ছুটে আসেন মায়ের কাছে। গুঞ্জন আছে রুশ মডেল ইরিনা শায়াকের সঙ্গে ক্রিশ্চিয়ানো রোনালদো তার পাঁচ বছরের সম্পর্ক ভেঙে দিয়েছিলেন মায়ের জন্মদিনে উপস্থিতিতে রাজি না হওয়ায়।

গেলো ৩১ ডিসেম্বর রোনালদোর মা দোলোরেস অ্যাভেইরোর ৬৯তম জন্মদিন ছিলো। মায়ের জন্মদিনে পাশে থাকতে নাসর তারকা ৩০ ডিসেম্বর আল তাউনের বিপক্ষে ম্যাচটি খেলেই পর্তুগালের মাদেইরাতে চলে যান। সঙ্গে নিয়ে গেছেন একটি পোরশে গাড়ি। এরপর মায়ের জন্মদিন ও নতুন বছর উদ্‌যাপনে আয়োজন করেছেন পার্টিও।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, সেজেগুজে পার্টি প্রাঙ্গণে ঢুকছেন রোনালদোর মা। এ সময় সামনে দাঁড়িয়ে থাকা রোনালদো মায়ের উদ্দেশে বলেন, ‘কেঁদো না, তোমার মেকআপ নষ্ট হয়ে যাবে।’

অবশ্য এবারই প্রথম মাকে উপহার দেননি রোনালদো। গত বছরের মা দিবসেও একটি মার্সিডিজ গাড়ি দিয়েছিলেন তার মাকে। ৩৮ বছর বয়সী এই তারকা বিভিন্ন সময়ে সাক্ষাৎকারে তাঁর ক্যারিয়ারের মায়ের বিশাল অবদানের কথা বলেছেন। ক্যারিয়ারের খারাপ সময় গুলো থেকে ঘুরে দাঁড়ানোর মানসিকতা মায়ের কাছেই শিখেছেন বলে জানিয়েছেন ৫ বারের ব্যালন জয়ী তারকা।

 

এ সম্পর্কিত আরও পড়ুন