দেশজুড়ে

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাইলেন মোরশেদ আলম

দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন নোয়াখালী-২ (সেনবাগ ও সোনাইমুড়ী উপজেলার একাংশ) আসনের নৌকার প্রার্থী আলহাজ মোরশেদ আলম।

বৃহস্প‌তিবার (৪ জানুয়ারি) বিকেলে সোনাইমুড়ীর নাটেশ্বর আবুল খায়ের উচ্চবিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় তিনি এ কথা বলেন।

১০ বছরে নিজ আসনের প্রতিটি খাতে যে উন্নয়ন করেছেন তা উল্লেখ করে মোরশেদ আলম বলেন, এলাকার শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে সবসময় সচেষ্ট ছিলাম। ৭ জানুয়ারি আপনারা আমাকে নৌকা প্রতীকে ভোট দেবেন। আমি ৫ বছর উন্নয়ন করার প্রতিশ্রুতি দিচ্ছি।

নৌকার প্রার্থী আলহাজ মোরশেদ আলম বলেন, নৌকা প্রতীক না পেয়ে একটি মহল বিএনপি-জামায়াতের ওপর ভর করে নির্বাচনী বৈতরণী পার হওয়ার অপচেষ্টায় লিপ্ত।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চেয়ে তিনি বলেন, নির্বাচিত হলে নোয়াখালী-২ হবে দেশের মডেল অঞ্চল।

সোনাইমুড়ীর নাটেশ্বর আবুল খায়ের উচ্চবিদ্যালয় মাঠে এ সমাবেশে বক্তারা বলেন, ৭ জানুয়ারি ভুল করলে খেসারত দিতে হবে ৫ বছর। মোরশেদ আলমের ১০ বছরের উন্নয়ন একটি বিশেষ মহলের মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে। দলীয় সংসদ হলে উন্নয়ন তরান্বিত হয়।

সমাবেশে বক্তারা আরও বলেন, এলাকার জন্য মোরশেদ আলমের বিকল্প কাউকে দরকার নেই। উন্নয়ন থেকে বঞ্চিত নয়, বরং ৫ বছর উন্নয়নের মহাসড়কে থাকতে নৌকাকে বিজয়ী করতে হবে।

উল্লেখ্য, নোয়াখালী-২ আসনটি সেনবাগ ও সোনাইমুড়ীর নাটেশ্বর, বজরা, অম্বরনগর ও বারগাঁও ইউনিয়ন নিয়ে গঠিত। নির্বাচনী জনসভায় অংশ নিতে সোনাইমুড়ীর চার ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে শত শত মানুষের মিছিল জড়ো হয় নাটেশ্বর আবুল খায়ের উচ্চবিদ্যালয় মাঠে। এ সময় জনসভা রূপ নেয় জনসমুদ্রে। স্লোগানে মুখরিত হয়ে ওঠে সমাবেশস্থল।

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন