আর্কাইভ থেকে বাংলাদেশ

ঘুমন্ত শাশুড়িকে গলা কেটে হত্যা করলো পুত্রবধূ

বরিশালের বাকেরগঞ্জে পারিবারিক দ্বন্দ্বে ঘুমন্ত শাশুড়িকে গলা কেটে হত্যা করেছে পুত্রবধূ।  এ ঘটনায় পুত্রবধূ লাবণ্য আক্তারকে আটক করেছে পুলিশ।

নিহত নাজনীন বেগম (৫০) ওই এলাকার মৃত হানিফ হাওলাদারের স্ত্রী।

গেলো বুধবার (১১ মে) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের কাঁঠালিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেন বাকেরগঞ্জ থানা পুলিশের ওসি আলাউদ্দিন মিলন ।

তিনি জানান, স্থানীয়দের বরাতের ভিত্তিতে অভিযুক্তকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে গিয়ে মশারির মধ্যে রক্তাক্ত অবস্থায় মৃতদেহ পাই। অভিযুক্ত হত্যাকাণ্ডের পর তার জামাকাপড় রক্তে ভিজে যাওয়ায় সে তা চালের ড্রামের নিচে লুকিয়ে রেখেছিল, সেগুলো উদ্ধার করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, উজ্জ্বল হাওলাদারের স্ত্রী লাবণ্য আক্তার উজ্জ্বলের মায়ের সঙ্গে এক ঘরেই বসবাস করত। উজ্জ্বল ও তার ছোট ভাই রাজু হাওলাদার জীবিকার প্রয়োজনে ঢাকায় থাকেন । তারা দুই ভাই ঈদ শেষে ১০ এপ্রিল ঢাকায় ফিরে যান।

নিহতের ভাসুর মো. কালাম হাওলাদার বলেন, ওইদিন রাতে উজ্জ্বল ফোন দিয়ে জানায় তার মা ফোন রিসিভ করছে না। ঘরে গিয়ে তার মায়ের খোঁজ নিতে বলে। ঘরের সামনের দরজা বন্ধ দেখে পেছনের খোলা দরজা দিয়ে ঢুকেই চৌকির পাশে মশারিতে পেঁচানো রক্তাক্ত অবস্থায় নাজনীনের মরদেহ দেখতে পাই। পরে পুলিশকে জানাই।

বাকেরগঞ্জ সার্কেলের এএসপি সুদীপ্ত সরকার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে— রান্নার কাজে ব্যবহৃত ছুরি দিয়ে জবাই করে হত্যা করা হয়েছে ঘুমন্ত ওই নারীকে। পারিবারিক দ্বন্দ্বে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে ধারণা। তবে এর পেছনে অন্য কোনো কারণ রয়েছে কিনা সেটি তদন্তে উঠে আসবে। আমরা একজন সন্দেহভাজনকে আটক করেছি।

তাসনিয়া রহমান 

 

এ সম্পর্কিত আরও পড়ুন