বিনোদন

প্রেমিকা ফাতিমার দেখা নেই, সাবেক স্ত্রীদের নিয়েই মেয়ের বিয়েতে নাচলেন আমির!

গেলো বছরের শেষের দিকে দীর্ঘ দিনের প্রেমিক নূপুর শিখরের সঙ্গে বাগ্‌দান সেরেছিলেন আমির খানের কন্যা ইরা খান। নতুন বছরের শুরুতে নূপুরের সঙ্গে চার হাত এক হয়েছে ইরার। গেলো ৩ জানুয়ারি মুম্বাইয়ে সম্পন্ন হয়েছে আইনি বিয়ের অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য ও কাছের বন্ধুরা। এ বার পালা উদয়পুরের। সেখানে সাবেকি রীতি মেনে বিয়ে হবে তাদের।

জানা গেছে, সেই অনুষ্ঠানে উপস্থিত থাকতে চলেছেন শাহরুখ খান, সালমান খানের মতো তারকারা। তা সত্ত্বেও কোথাও যেন কমতি থেকে যাচ্ছে বিয়ের অনুষ্ঠানে। মুম্বাইয়ে আইনি বিয়ের অনুষ্ঠানে দেখা যায়নি আমিরের চর্চিত প্রেমিকা ও বলিউড অভিনেত্রী ফাতিমা সানা শেখকে।

আমির ও ফাতিমার প্রেমের জল্পনা বলিপাড়ায় নতুন নয়। বলিউডে ফাতিমার আত্মপ্রকাশ আমিরের হাত ধরেই। ‘দঙ্গল’ ছবির মাধ্যমে বলিউডে হাতেখড়ি তার। তার পরে ‘ঠগ্‌স অফ হিন্দোস্তান’ ছবিতেও একসঙ্গে অভিনয় করেছিলেন তারা। ২০২১ সালে দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর আরও বাড়ে প্রেমের জল্পনা। গেলো বছর ইরার বাগ্‌দান অনুষ্ঠানে গোড়া থেকেই হাজির ছিলেন ফাতিমা। তবে বিয়ের অনুষ্ঠানে এখনও পর্যন্ত দেখা মেলেনি নায়িকার। তবে কি আমিরের সঙ্গে সম্পর্কে অবনতি হলো ফাতিমার?

মুম্বাইয়ে আইনি বিয়ের আগেও একাধিক অনুষ্ঠানে এক ফ্রেমে দেখা গিয়েছিল আমিরের দুই প্রাক্তন স্ত্রী রিনা দত্ত ও কিরণ রাওকে। একই ধরনের ভিন্ন রঙের শাড়ি পরে হাজির হয়েছিলেন রিনা ও কিরণ। উদয়পুরে বিয়ের অনুষ্ঠানেও ঝলক দেখা গেল তাদের সখ্যের। ছেলেমেয়েদের নিয়ে উদ্‌যাপনে মেতে উঠলেন আমিরের দুই প্রাক্তন ঘরনি। যোগ দিলেন আমির নিজেও। দেখা গেল তার দুই ছেলে জুনেদ খান ও আজাদ রাওকে।

এ সম্পর্কিত আরও পড়ুন