আর্কাইভ থেকে বাংলাদেশ

বলিউড সুন্দরীর মোহে ভাঙল সোহেল-সীমার ২৪ বছরের সংসার!

২৪ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে শুক্রবার (১৩ মে) মুম্বাইয়ের পারিবারিক আদালতে হাজির হন বলিউডের অভিনেতা ও প্রযোজক সোহেলখান ও তার স্ত্রী ডিজাইনার সীমাখান। মূলত বিবাহবিচ্ছেদের আবেদন করতেই তারা আদালতে হাজির হয়েছিলেন। 

কানাঘুষায় শোনা যাচ্ছে, এক বলিউড অভিনেত্রীর সঙ্গে কিছুদিন আগেই নাম জড়ায় সোহেল খানের। প্রায়ই তাদের একসঙ্গে দেখা যায় মুম্বাইয়ের বিভিন্ন জায়গায়।  

১৯৯৮ সালে বিয়ে করেন সোহেল-সীমা। মুসলিম মতে বিয়ের আগে আর্য সমাজ মন্দিরে বিয়ে করেন সোহেল ও সীমা। এ বিয়েতে সীমার পরিবার খুশি না হলেও পরবর্তীকালে সোহেল ও সীমার সম্পর্ক মেনে নেয় পরিবার।

বিয়ের বহু বছর পর হঠাৎ করেই বলিউড অভিনেত্রী হুমা কুরেশির সঙ্গে জড়িয়ে যায় সোহেল খানের নাম। সোহেল ও হুমা কুরেশির সম্পর্কের খবর বলিউডে চাঞ্চল্য সৃষ্টি করে। 

জানা যায়, এ সম্পর্কের খবর জানার পরেই সীমা খানের সঙ্গে সোহেলের সম্পর্কে তিক্ততা সৃষ্টি হয়। দীর্ঘদিন ধরেই সোহেলের সঙ্গে থাকছিলেন না সীমা খান।

উল্লেখ্য, ‘ম্যানে দিল তুঝ গোদিয়া’, ‘কৃষ্ণকটেজ’–এর মতো সিনেমা গুলো ছাড়াও সালমান খানের বেশ কয়েকটি সিনেমায় ছোট ছোট চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা সোহেলখান।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন