ক্রিকেট

তৃতীয় বিয়েতে পরিবারের সকলে ক্ষুব্ধ: শোয়েবের বোন

পাকিস্তানের সাবেক অধিয়ানায়ক শোয়েব মালিক সম্প্রতি তৃতীয়বারের মতো বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।  সানিয়া মির্জার সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে সানিয়ার পরিবারের পক্ষ থেকে এই তথ্যও নিশ্চিত করা হয়েছে।

জনপ্রিয় এই দুই তারকার বিচ্ছেদের জন্য নিজের ভাইয়ের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনে সানিয়া মির্জার পাশে দাঁড়ালেন শোয়েব মালিকের বোন।  শোয়েবের তৃতীয় বিয়েতে পরিবারের সকলে ক্ষুব্ধ বলেও জানিয়েছেন তিনি।

পাকিস্তানের সংবাদমাধ্যমগুলোর তথ্য মতে, সানা জাভেদের সঙ্গে বিয়েতে পরিবারের কাউকে পাশে পাননি পাকিস্তানের সাবেক এই তারকা ক্রিকেটার।  তার বোনের দাবি, শোয়েবের বিবাহ-বহির্ভূত সম্পর্কে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন সানিয়া।  ভারতীয় টেনিস তারকা স্বামীকে বারবার বুঝিয়েও কোন ফলাফল পাননি।  একাধিক নারীর সঙ্গে শোয়েবের সম্পর্ক মেনে নিতে পারেননি সানিয়া।  বিবাহ-বহির্ভূত সম্পর্ক নিয়ে তাদের মধ্যে অশান্তি লেগেই থাকত।

পাকিস্তানের সংবাদমাধ্যমের তথ্য, বিয়ে ভাঙার জন্য নিজের ভাইেকই দায়ী করেছেন শোয়েবের বোন। শোয়েবের তৃতীয় বিয়েতে পরিবারের কারও মত ছিল না বলেও জানিয়েছেন তিনি। পরিবারের লোকজনের অমতেই সানাকে বিয়ে করায় সেই অনুষ্ঠানে পরিবারের কাউকে পাশে পাননি পাকিস্তানের এই অলরাউন্ডার।

 

এ সম্পর্কিত আরও পড়ুন