বলিউড

দুই থেকে তিন হচ্ছেন ইয়ামি-আদিত্য

দ্বিতীয় বার মা হতে চলেছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। সাধারণত তারকারা সন্তান আগমনের খবর নিজেরাই ঘটা করে জানান। তবে বিরাট-অনুষ্কা দ্বিতীয় সন্তানের ক্ষেত্রে সে পথে হাঁটেননি। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রের দেয়া তথ্যে জানা গেছে, চলতি বছরের শুরুর দিকে ভূমিষ্ঠ হবে বিরাট-অনুষ্কার সন্তান।

এরই মাঝে বলিউডে অন্য আর এক জুটির বাবা-মা হওয়ার জল্পনা। তারা হলেন ইয়ামি গৌতম ও আদিত্য ধর। সম্প্রতি ছবিশিকারিদের কাছে ধরা পড়ে গেলেন এ অভিনেত্রী।

সম্প্রতি মুম্বাইতে স্বামী আদিত্যের সঙ্গে ক্যামেরাবন্দি হন অভিনেত্রী। পরনে ছিল সালোয়ার কামিজ। ক্যামেরা দেখামাত্র ওড়না দিয়ে বার বার পেট আড়াল করতে ব্যস্ত হয়ে পড়েন ইয়ামি। ভিডিওটি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই নেটপাড়ার একাংশের মত, অন্তঃসত্ত্বা ইয়ামি। যদিও এই প্রসঙ্গে অভিনেত্রী কিংবা তার স্বামীর তরফে কোনও বিবৃতি দেয়া হয়নি।

২০২১ সালে সাতপাকে বাঁধা পড়েন ইয়ামি পরিচালক ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর পরিচালকের সঙ্গে। ২০১৯ সালে এই ছবির শুটিং চলাকালীন প্রেমে পড়েন ইয়ামি-আদিত্য। তার দু’বছরের মাথায় হিমাচলে নিজের বাড়িতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। এবার দুই থেকে তিন হওয়ার পালা দম্পতির!

 

View this post on Instagram
 

A post shared by Yami Gautam Kolkata FanClub (@yamifangirl_kasturi)

এ সম্পর্কিত আরও পড়ুন