অপরাধ

ক্লিনিক থেকে নার্সের গলা কাটা লাশ উদ্ধার

চুয়াডাঙ্গার জীবননগরে হাফিজা খাতুন (৩০) নামের এক নার্সের গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (২৭ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে পৌর এলাকার মা নার্সিং হোম ক্লিনিকে এ ঘটনা ঘটে। তবে এ হত্যাকাণ্ডের ঘটনার সঙ্গে কারা জড়িত তা এখনো জানা যায়নি। নিহত হাফিজা খাতুন ওই ক্লিনিকে নার্স হিসেবে কর্মরত ছিলেন।

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. রাগবির হাসান বলেন, হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে। ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

হাফিজা খাতুনের এক সহকর্মী জানান, রাতে ক্লিনিকের দ্বিতীয় তলায় হাফিজার সঙ্গে আলাপচারিতা শেষে তিনি তৃতীয় তলায় যান। পরবর্তীতে কিছুক্ষণ পর দ্বিতীয় তলায় এসে হাফিজাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। পরে স্থানীয়দের সহযোগিতায় দ্রুত হাফিজা খাতুনকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে চুয়াডাঙ্গা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) নাজিম উদ্দিন আল আজাদ বলেন, ক্লিনিক থেকে এক নারীর মরদেহ পাওয়া গেছে বলে জেনেছি। তবে বিষয়টি নিয়ে এখনই কিছু বলা যাচ্ছে না।

এ সম্পর্কিত আরও পড়ুন