বলিউড

বিছানায় শুয়েই পুনমকে চরম বিদ্রুপ করলেন উরফি

শুক্রবার সকালে পুনমের অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট দিয়ে জানানো হয় জরায়ু-মুখের ক্যানসারে মৃত্যু হয়েছে অভিনেত্রীর। পোস্টে লেখা হয়, ‘দুঃখের সঙ্গে জানাচ্ছি জরায়ুর ক্যানসারে আমরা আমাদের প্রিয় পুনমকে হারিয়ে ফেললাম। তার মৃত্যুসংবাদে সমবেদনা জানিয়েছেন কঙ্গনা রানাউত থেকে অনুপম খেরের মতো ব্যক্তিত্ব।

২৪ ঘণ্টার উপর পেরিয়ে গিয়েছে। পুনম পাণ্ডে মৃত না কি জীবিত সেই সন্দেহ ছিলই। অবশেষে নাটকে যবনিকা পতন। নিজেই প্রকাশ্যে এলেন পুনম। জানালেন তিনি ‘বেঁচে আছেন’। আসলে মৃত্যু নিয়ে এই লুকোচুরির নেপথ্যে ছিল কারণ। জরায়ু-মুখের ক্যানসার নিয়ে মহিলাদের মধ্যে সচেতনতা বৃদ্ধি ছিল তার উদ্দেশ্য।

A post shared by Poonam Pandey (@poonampandeyreal)

তবে, পুনম পাণ্ডের মৃত্যুর নাটকে বেজায় চটেছে নেটপাড়া। সিনে সংগঠনের পক্ষ থেকেও কড়া শাস্তির দাবি জানানো হয়েছে। উরফি জাভেদও এমন সুযোগ ছাড়লেন না। বিছানায় শুয়েই পুনমকে চরম বিদ্রুপ করলেন তিনি।

উস্কোখুস্কো চুলে বিছানায় শুয়ে থাকা অবস্থায় একটি সেলফি তুলেছিলেন উরফি। সেই ছবি শেয়ার করেন সোশাল মিডিয়ায়। ক্যাপশনে লেখেন, ‘হাই বন্ধুরা, আমি কিন্তু মরি নাই, শুধু হ্যাংওভার সংক্রান্ত সচেতনতা ছড়াচ্ছি। যখন আপনারা মদ্যপান করেন, বিন্দাস বাঁচেন, কিন্তু পরের দিন, মনে হয় যেন মরে গিয়েছেন, তবে আপনি কিন্তু সত্যি সত্যি মরে যাননি। দুঃখিত মরে যাওয়া মানেই মৃত্যু নয়!’

A post shared by Uorfi (@urf7i)

উল্লেখ্য, শুক্রবার সকালে হঠাৎ রটে যায় বলিউডের বিতর্কিত অভিনেত্রী পুনম পাণ্ডে মৃত! এই খবর পেয়ে হতবাক হয়ে যায় গোটা দেশ। যে অভিনেত্রী বরাবরই চমকে বিশ্বাসী, তার মৃত্যুর খবরও যে চমক হতে পারে, সেরকমও একটা সন্দেহ জন্মেছিল অনেকের মনে। তবে মৃত্যুর মতো খবর নিয়ে কী সত্যিই কেউ মস্করা করবেন? এ প্রশ্নও ছিল।

এ সম্পর্কিত আরও পড়ুন