টুকিটাকি

যুবতীকে ছিঁড়ে-খুবলে মারল ২০ পথকুকুর!

যুবতীকে ছিঁড়ে-খুবলে মারল ২০ পথকুকুর! ৩২ বছরের ওই যুবতী বাড়ি না ফেরায়, সন্দেহ হয় স্বামীর। তাকে খুঁজতে বের হন স্বামী। আর তখনই চোখে পড়ে হাড়হিম করা দৃশ্য।

দেখা যায়, ২০টি পথকুকুর মিলে ছিঁড়ে খুবলে মেরেছে ৩২ বছরের ওই যুবতীকে। পাঞ্জাবের পাসান কাদিম গ্রামে এই ঘটনা সামনে আসতেই ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে। ভারতের পাঞ্জাবের পাসান কাদিম গ্রামের সুলতানপুর লোদি এলাকায় ঘটনাটি ঘটে। মঙ্গলবার সন্ধ্যায় মাঠে গবাদি পশুদের চরাতে গিয়েছিলেন ওই যুবতী। সন্ধ্যা গড়িয়ে রাত হতে চললেও ওই যুবতী বাড়ি না ফেরায়, তাকে খুঁজতে বের হন স্বামী। তারপরই খুঁজতে খুঁজতে বীভৎস অবস্থায় তার দেহটি দেখতে পান স্বামী। দেখেন, পথকুকুররা মিলে ছিঁড়ে খুবলে খেয়েছে তার স্ত্রীকে। যার জেরে মৃত্যু হয়েছে তার স্ত্রী, বছর বত্রিশের পরী দেবীর।

পুলিশ জানিয়েছে, কদিন আগে গ্রামের আরও একটি মহিলাকে আক্রমণ করেছিল পথকুকুরের দল। কুকুরের আক্রমণে গুরুতর জখম হন ওই মহিলা। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

ওদিকে, পথকুকুরের আক্রমণে পরী দেবীর মৃত্যুর ঘটনায় জেলা প্রশাসনের তরফে ক্ষতিপূরণের আশ্বাস দেয়া হয়েছে তাঁর পরিবারকে। পাশাপাশি, সংশ্লিষ্ট দফতরকে ওই গ্রাম থেকে পথকুকুরের দলকে সরানোরও নির্দেশ দেয়া হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন