দেশজুড়ে

ট্রাকচাপায় প্রাণ গেলো ২ ভাইয়ের

বগুড়ার সদরের সাবগ্রাম এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুই কিশোর নিহত হয়েছেন। নিহতরা হলেন মহানুর ইসলাম ও সিফাত। সম্পর্কে তারা মামাতো-ফুফাতো ভাই এবং দুজনেই স্কুল ছাত্র।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে উপজেলার বড়িয়া বটতলায় দ্বিতীয় বাইপাস মহাসড়কে এ ঘটনাটি ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন নারুলী পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) সাজ্জাতুল ইসলাম।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সাড়ে ১০টার দিকে মাইনুর আর সিফাত দ্বিতীয় বাইপাসের সাবগ্রাম স্ট্যান্ড এলাকার ফিলিং স্টেশন থেকে মোটরসাইকেলে তেল ভরে নিয়ে বাড়ি ফিরছিল। পথে দ্বিতীয় বাইপাস সড়কের বড়িয়া বটতলা মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক দুধবাহী লরিকে ওভারটেক করার সময় মোটরসাইকেলকে ধাক্কা দিলে দুই কিশোর পড়ে যায়।

এ সময় আরেকটি ট্রাক এসে তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় দুই কিশোর।

পুলিশ জানায় ,  ঘটনার পর ট্রাকটি জব্দ করা হলেও চালক ও সহকারী পালিয়ে গেছে। দুই কিশোরের মরদেহ উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, নিহত মহানুর শহরের বেসরকারি করতোয়া মাল্টিমিডিয়া স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির ছাত্র। নিহত সিফাত একই উপজেলার বৈঠাভাঙা গ্রামের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। তারা শহরের কৈপাড়া এলাকায় ভাড়া থাকেন।

এ সম্পর্কিত আরও পড়ুন