বিনোদন

অন্তঃসত্ত্বা অভিনেত্রী দীপিকা!

ছয় বছর প্রেম। তারপর, ২০১৮ সালের নভেম্বর মাসে বিয়ে। হ্যাঁ বলছি বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও অভিনেতা রণবীর সিং-এর। দাম্পত্য জীবনে এখন বেশ পোক্ত জায়গায় এসে দাঁড়িয়েছেন দু'জন। নিজেদের সংসারে নতুন অতিথিকে স্বাগত জানাতে প্রস্তুত দম্পতি। মা হতে চলেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। শোনা যাচ্ছে, চার-পাঁচ মাস হয়ে গিয়েছে দীপিকার অন্তঃসত্ত্বা অবস্থার।

ব্রিটিশ অ্যাকাডেমি ফিল্ম অ্যাওয়ার্ডের (বাফটা) মঞ্চে মোহময়ী রূপে ধরা দিয়েছিলেন দীপিকা। পোশাকাশিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা আইভরি রঙের চুমকি শাড়িতে নজর কাড়েন অভিনেত্রী। বাফটায় সেরা অভিনেতার পুরস্কারপ্রাপ্ত কিলিয়ন মারফির পাশে দাঁড়িয়ে দীপিকার একটি ছবি ঘিরে ইতিমধ্যেই সমাজমাধ্যমে চর্চা শুরু হয়। তেমনই চর্চা শুরু হয়েছে দীপিকার অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে। সূত্রের খবর, মা হতে চলেছেন অভিনেত্রী। এ বছর বর্ষার মধ্যেই ভূমিষ্ঠ হবে তাদের প্রথম সন্তান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের এই ইচ্ছার কথা প্রকাশ করেছেন বলিউড অভিনেত্রী। দীপিকার কথায়, ‘‘রণবীর আর আমি বাচ্চাদের খুব ভালবাসি। আমরা অপেক্ষা করছি যে দিন আমরা নিজেদের পরিবারে নতুন অতিথিকে নিয়ে আসতে পারব।’’ এ বার সেই স্বপ্নই পূরণ হচ্ছে অভিনেত্রীর! যদিও এই বিষয়ে দীপিকা বা রণবীরের তরফ থেকে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।

এ সম্পর্কিত আরও পড়ুন