আর্কাইভ থেকে বাংলাদেশ

এখনও প্রেম আসেনি, তাই বন্ধুর সঙ্গে শরীরচর্চা করবেন ঊষসী

মনের মতো সঙ্গী খুঁজছেন। খোঁজ পেলে ডেট করবেন, প্রেমও করবেন বলে আগেই জানিয়েছিলেন ঊষসী চক্রবর্তী। ‘বিশেষ বন্ধু’ খুঁজে দেয়ারও অনুরোধ জানিয়েছিলেন এই সংবাদমাধ্যমকেই। এবাব চুটিয়ে ডেট করছেন সেই ‘জুন আন্টি’! সেই খবরও চলে এসেছে গণমাধ্যমে।

সাক্ষাৎকারে একবার ঊষসী জানিয়েছিলেন কেমন সঙ্গী পছন্দ তার। সেই দিন ঊষসীর জানিয়েছিলেন, তার মতো ঝকঝকে, শরীরচর্চার প্রতি আগ্রহী হতে হবে। একই সঙ্গে হতে হবে সংবেদনশীল, অনুভূতিপ্রবণ, রসিক এবং বুদ্ধিদীপ্ত জীবনসঙ্গী চান তিনি।

এবার সেই রকম একজনকে খুঁজে পাচ্ছেন ঊষসী। এমনটি জানালেন তিনি। তবে এটি প্রাথমিক পর্যায়ের সম্পর্ক। সব ঠিক থাকলে হয়তো জীবন সঙ্গী হবেন, বোঝা গেলো তার বক্তব্যে।

তেমনই কাউকেই কি খুঁজে পেলেন ঊষসী? অভিনেত্রীর দাবি, ‘মন থেকে কিছু চাইলে ব্রহ্মাণ্ড তাকে হাজির করে দেয়।’

এর আগে টেলিপাড়ায় চেনামুখ এক চিত্রগ্রাহকের সঙ্গে প্রেম ছিল ঊষসীর। নির্দিষ্ট সময়ের পরে নানা কারণে উভয়েই বিচ্ছিন্ন। সেই সম্পর্কের বেশ কিছু বছর পরে নতুন সম্পর্কের পথে হাঁটতে চলেছেন অভিনেত্রী। জানা গিয়েছে, শহরের এক কফি ঠেকে প্রথম দেখা দুজনের। যাদবপুর বিশ্ববিদ্যালয় চত্বরেও নাকি ইদানীং তাদের দেখা যাচ্ছে। সঙ্গীর সঙ্গে তোলা ছবিও নেটমাধ্যমে জ্বলজ্বল করছে। ছোট পর্দার দাপুটে খলনায়িকার দাবি, পড়াশোনা, নিজের নতুন বাড়ি গোছানো, মডেলিং আর ডেট— এই নিয়েই দিব্যি সময় কেটে যাচ্ছে তার।

ডেট-সঙ্গী নাকি অভিনেত্রীর থেকে অনেকটাই ছোট। কিন্তু তার মতোই শরীরচর্চায় মশগুল। তাই ঊষসী নাকি ঠিক করেছেন, জিমে গিয়ে একসঙ্গে শরীরচর্চা করবেন। এতেও বেশ কিছুটা সময় দুজনে কাটাতে পারবেন। অভিনেত্রীর সঙ্গীও কি একই পেশার? এই বিষয়ে এক্ষুনি মুখ খুলতে নারাজ ‘জুন আন্টি’। তার যুক্তি, আপাতত পুরোটাই নিছক বন্ধুত্ব। প্রেম আসেনি এখনও। আগামী দিনে এই বন্ধুত্ব যদি কোনও পরিণতি পায়, তা হলে নিশ্চয়ই জানবেন সকলে।

এ সম্পর্কিত আরও পড়ুন