টুকিটাকি

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

বান্ধবীর আবদার মেটাতে গুজরাটের এক যুগল  মাইনাস ২৫ ডিগ্রিতে বিয়ে সারলেন ঘটা করে। এ ছবি দেখে মনে পড়ে যেতে পারে ‘অ্যানিম্যাল’ ছবির রণবীর কপূর আর রশ্মিকা মন্দানার বিয়ের দৃশ্য।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম এক্স এ ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যায় গুজরাটের এক যুগল ২৫ ডিগ্রি তাপমাত্রায় স্পিতি ভ্যালিতে বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন।

एक विवाह ऐसा भी! गुजरात का प्रेमी जोड़ा, प्रेमिका की जिद्द ने स्पीति पहुंचाया, फिर माईनस 25 डिग्री तापमान में सजाया मंडप, यह अपने आप में पहली तरह का मामला है। स्पीति के मुरंग में आज हुआ अनोखा विवाह। यह है डेस्टिनेशन वेडिंग का example। pic.twitter.com/4lnaRl0c5h

— Ajay Banyal (@iAjay_Banyal) February 26, 2024 হিমাচল প্রদেশ সরকারের সহকারী জনসংযোগ কর্তা অজয় ​​বন্যাল এক্সে একটি ভিডিও শেয়ার করে তাঁর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘‘এমনও বিয়ে হচ্ছে এখন! বান্ধবীর আবদার মেটাতে গুজরাটের এক যুগল স্পিতিতে মাইনাস ২৫ ডিগ্রিতে বিয়ে সারলেন ঘটা করে। এমন ঘটনা এখানে আগে কখনও হয়নি। স্পিতির মুরাংয়ে এমন বিয়ে এই প্রথম। ‘ডেস্টিনেশন ওয়েডিং’-এর এটি একটি সুন্দর উদাহরণ।

 

Gujarat couple gets married at -25 degrees in Himachal Pradesh's Spiti Valley.😍 pic.twitter.com/nGLImoguLh

— Go Himachal (@GoHimachal_) February 29, 2024

ভিডিওতে দেখা যাচ্ছে, বরের পরনে শেরওয়ানি, মাথায় তাঁর পাগড়ি। বৌ পরেছে লাল লেহঙ্গা। ঠান্ডার কারণে মণ্ডপের চারদিকেই ছোট ছোট লোহার পাত্রে জ্বলছে আগুন। বর-কনে ছাড়া সকলেরই পরনে শীতের মোটা পোশাক। ঠান্ডায় কাঁপতে কাঁপতে মন্ত্রোচ্চারণ করছেন পুরোহিত। হাড়হিম করা ঠান্ডায় কোনও রকমে বিয়ের নিয়মবিধি সারছেন বর-কনে। শেষে আর না পেরে তাঁরাও জড়িয়ে নিলেন শীতের পোশাক। সব শেষে বরফের রাস্তায় গাড়ি চালিয়ে বরকে নিয়ে চলে গেলে কনে।

এ সম্পর্কিত আরও পড়ুন