আর্কাইভ থেকে বাংলাদেশ

প্রশংসিত হলেন বিতর্কিত উর্ফি জাভেদ

প্রায় প্রতিদিনই খোলামেলা পোশাকের কারণে কটাক্ষের মুখে পড়েন উর্ফি জাভেদ। তার এমন প্রায় উন্মুক্ত  ডিজাইনের পোশাক পরিধানের জন্য প্রায়ই বিদ্রুপের শিকার হন তিনি। তবে তাতে থোড়াই কেয়ার এ অভিনেত্রীর। নিজের ছন্দে, নিজের ইচ্ছেমতো পোশাকেই তিনি স্বচ্ছন্দ। এবার তার ফ্যাশন সেন্সের প্রশংসা করলেন হলিউডের ডিজাইনার হ্যারিস রিড। 

উর্ফি আগেই জানিয়েছেন যে, তিনি নিজেই নিজের জামাকাপড় ডিজাইন করেন। কখনও ক্যান্ডি ফ্লস, কখনও সেফটিপিন, কখনওবা দড়ি দিয়ে জামা তৈরি করেন। সম্প্রতি বস্তা দিয়ে তৈরি করা জামা পরে কটাক্ষের মুখে পরেছিলেন উর্ফি। কিন্তু যার ফ্যাশন সেন্স নিয়ে এতো বিদ্রুপ সোশ্যাল মিডিয়ায়, তাকেই প্রশংসায় ভরিয়ে দিলেন হলিউডের ডিজাইনার হ্যারিস রিড। 

কিছুদিন আগেই হল্টার নেক শর্টেস্ট ক্রপ টপ পরেছিলেন উর্ফি, যেখানে শুধুমাত্র কাপড়ের তৈরি দুটি হাত আবৃত করে রেখেছিল অভিনেত্রীর বক্ষ যুগল। সেই পোশাকটি উর্ফি তৈরি করেছিলেন হ্যারিসের একটি পোশাক থেকে অনুপ্রাণিত হয়ে। উর্ফির সেই ভিডিও দেখেন ডিজাইনার স্বয়ং। একটি ভিডিওতে তিনি বলেন, এ মেয়েটি খুবই জনপ্রিয়, সে আমার একটি পোশাকের স্টাইলে পোশাক পরেছে যার ভিউ ৪৫ মিলিয়ন। আমি সত্যিই অভিভূত। এমা ওয়াটসন, হ্যারি স্টাইলস, অ্যাডেলসহ একাধিক হলিউডের স্টারের পোশাক ডিজাইন করেন হ্যারিস রিড। 

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন