টুকিটাকি

খালার বাড়িতে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার ৯ বছরের শিশু

মায়ের সঙ্গে খালার বাড়িতে বেড়াতে গিয়েছিল নয় বছরের শিশু। বাড়ির বাইরে খেলা করার সময়ে তাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠল। এ অভিযোগে প্রতিবেশী এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঘটনাটি ভারতের উত্তরপ্রদেশের সাহারানপুরের। ৩২ বছরের ওই যুবকের বিরুদ্ধে শিশুটিকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ রয়েছে। সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

পুলিশ জানায়, গেলো বুধবার শিশুটির মা তাকে নিয়ে তার খালার বাড়িতে গিয়েছিল। সন্ধ্যায় বাড়ির বাইরে খেলা করছিল ওই শিশু। সেই সময়ে বাড়ির সকলের চোখের আড়াল হতেই শিশুটিকে তুলে নিয়ে যান অভিযুক্ত। নিকটবর্তী একটি জঙ্গলে শিশুটিকে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে ধর্ষণ করা হয়।

বাড়িতে শিশুটির খোঁজ শুরু হয় কিছুক্ষণ পরেই। অনেক চেষ্টা করেও তাকে খুঁজে পাওয়া যায়নি। বৃহস্পতিবার পাশের জঙ্গলে শিশুটিকে পড়ে থাকতে দেখা যায়। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন রয়েছে শিশুটি।

শিশুটির বাবা থানায় অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতে এফআইআর করে পুলিশ। ধর্ষণ এবং অপহরণের মামলা রুজু করে তদন্ত শুরু হয়। পুলিশ এলাকার সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে। সেখানেই এলাকার বাসিন্দা অভিযুক্ত যুবককে দেখা গেছে। শুক্রবার সন্ধ্যায় তাঁকে গ্রেপ্তার করে পুলিশ। যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ সম্পর্কিত আরও পড়ুন