বাংলাদেশ

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

রাজধানীর মোহাম্মদপুরের ইকবাল রোড থেকে ২০ বছর বয়সী এক কিশোরীকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১২ মার্চ) তুলি সাদিক নামে এক উদ্যোক্তা মেয়েটিকে বিকেল তিনটার দিকে উদ্ধার করে।

উদ্ধারের পর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কিশোরীটিকে হাসপাতালটির ইনটেনসিভ কেয়ার ইউনিটে ভর্তি করেন। হাসপাতাল থেকে পাওয়া চিকিৎসাপত্র অনুযায়ী মেয়েটির নাম ফানজিয়া আফরিন রেশমা। বয়স -২০। তবে কিশোরীটির পিতা মাতার পরিচয় পাওয়া যায়নি। কিশোরীটিকে উদ্ধার করার পর তার পরিবার সনাক্ত করার জন্য পুলিশের সাথে যোগাযোগ করেন তুলি সাদিক। পাশাপাশি তার ফেসবুক প্রোফাইলে মেয়েটির সর্বশেষ অবস্থাসহ যোগাযোগ জন্য একটি মুঠোফোন নাম্বার যুক্ত করে দেন। মোবাইল নাম্বার- 01946763053

এ বিষয়ে  তুলি সাদিক ৫২ টিভিকে বলেন, মেয়েটিকে সম্ভবত চেতনানাশক কিছু খাওয়ানো হয়েছে। মেয়েটির পরিচয়  সনাক্ত করার মত কোন ডুকুমেন্ট ছিল না। তিনটার দিকে মেয়েটিকে উদ্ধার করার পর কাউকে না পেয়ে সরাসরি সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক কিশোরীটিকে হাসপাতালটির ইনটেনসিভ কেয়ার ইউনিটে ভর্তি করেন। এছাড়া বিষয়টি পুলিশকে জানানো হয়। পুলিশ তার ঠিকানা খুঁজছে।

এ সম্পর্কিত আরও পড়ুন