আর্কাইভ থেকে বলিউড

বউ মা আলিয়ার সঙ্গে কেমন সম্পর্ক জানালেন নীতু কাপূর

সদ্য কাপূর পরিবারের নতুন সদস্যের তালিকায় নাম লিখিয়েছেন মহেশ কন্যা আলিয়া। এখন তিনি কাপূর পরিবারের আদরের বৌ। শাশুড়ি মা নীতু কাপূরের সঙ্গে কেমন সম্পর্ক আলিয়ার, এই নিয়ে বলি পাড়ায় কৌতূহলের শেষে নেই।

তাদের মুখে একই প্রশ্ন আলিয়া বউ হিসেবে কেমন? শাশড়ির সঙ্গে সর্ম্পক কেমন। পরিবারের অন্যদের সঙ্গে সম্পর্ক কেমন।

এই সব প্রশ্নের উত্তর দিতে দিতে ক্লান্ত শাশড়ি নীতু কাপূর। এর মধ্যেই আবার নতুন প্রশ্নের মুখোমুখি নীতু কাপূর।

মুম্বাইয়ের সাংবাদিক সম্মেলনে নীতু কাপূরের কাছে জানতে চাওয়া হয়- হলিউডে কাজ করার আগে আলিয়া কি তার শাশুড়ি-মার পরামর্শ নিয়েছিলেন? নীতুর উত্তরই বুঝিয়ে দিয়েছে শাশুড়ি-বৌমার সম্পর্কের রসায়ন। ওই সাংবাদিকের প্রশ্নের উত্তরে নীতু বলেন, ‘আজকাল বাচ্চারা কাউকে জিজ্ঞেস করে কিছু করে না। আর আলিয়া তো সবে এসেছে আমাদের পরিবারে। হলিউড বা বলিউড যেখানে খুশি ও কাজ করতে পারে।’

সত্তর দশকের দাপুটে অভিনেত্রী নীতু সিংহ কাপূর পরিবারে বৌ হয়ে আসার পরে অভিনয় ছেড়েছিলেন। রক্ষণশীল কাপূর পরিবারে এমনই রীতি ছিল। সেই সময় শাশুড়ির বা পরিবারের বড়দের অনুমতি ছাড়া বৌমারা ঘরের বাইরে যেতে পারতেন না। বিয়ের পর অভিনয়ও করা যাবে না, এই নিয়মই বহাল ছিল।

এপ্রিলে রণবীর কপূরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন আলিয়া, পুরনো নিয়মকে পেছনে ফেলে কয়েক দিনের মধ্যেই কাজে ফেরেন ‘রাজি’ ছবির নায়িকা। আলিয়া এখন লন্ডনে হলিউড ছবি ‘হার্টস অফ স্টোনস’-এর শ্যুটিংয়ের কাজে ব্যস্ত। অন্য দিকে এত দিন ছবির জগৎ থেকে দূরে ছিলেন নীতু। ‘যুগ যুগ জিও’ ছবিতে অনিল কাপূর, বরুণ ধবন, কিয়ারা আডবানির সঙ্গে বড় পর্দায় আবার দেখা যাবে তাঁকে। ছবির প্রচারের কাজে নীতু এখন মুম্বাই, দিল্লি ঘুরে বেড়াচ্ছেন। আগামী ২৪ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘যুগ যুগ জিও’।

এ সম্পর্কিত আরও পড়ুন