টুকিটাকি

কুকুর নিয়ে মারামারি, হাসপাতালে ৬ জন

এক প্রতিবেশীর পোষ্য কুকুর অন্য প্রতিবেশীর বাড়ির দরজার সামনে গিয়ে বসে পড়েছে। ঝগড়ার সূত্রপাত এখান থেকেই। দুই প্রতিবেশীর ঝগড়া ঘিরে লোক জমতে থাকে। ধীরে ধীরে তা হাতাহাতির পর্যায়ে পৌঁছে যায়। দুই প্রতিবেশীকে সমর্থন জানিয়ে সেখানে উপস্থিত স্থানীয়রা এক পক্ষ অন্য পক্ষকে লাঠি দিয়ে মেরে, পাথর ছুড়ে আঘাত করতে শুরু করেন। দুই পক্ষের হামলায় আহত হন ছয় জন। তাদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ঘটনাটি ভারতের বিহারের গোপালগঞ্জ জেলার মানিকপুর গ্রামে ঘটেছে। থানায় সানি ভারতী এবং অমরেন্দ্র গিরি নামে দুই প্রতিবেশীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার সানির বাড়ির দরজার সামনে গিয়ে হঠাৎ বসে পড়ে অমরেন্দ্রের পোষ্য কুকুর। অভিযোগ, এই ঘটনায় রেগে গিয়ে কুকুরের গায়ে হাত তোলেন সানি। অমরেন্দ্র এই বিষয়ে কথা বলে মিটিয়ে নেয়ার চেষ্টা করলেও সানি আরও উত্তেজিত হয়ে পড়েন।

বচসা ধীরে ধীরে হাতাহাতির পর্যায়ে পৌঁছলে লোকজন জড়ো হয়ে যায়। তাঁরাও এক পক্ষ অপর পক্ষকে লাঠি দিয়ে মারতে শুরু করেন বলে অভিযোগ। এমনকি পাথর ছোড়াছুড়িও চলে দু’পক্ষের মধ্যে। আহত অবস্থায় ছয় জনকে প্রাথমিক চিকিৎসার জন্য নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয়।

এই ঘটনা প্রসঙ্গে সানির দাবি, অমরেন্দ্র মত্ত অবস্থায় ছিলেন। তার উদ্দেশে কুরুচিকর মন্তব্যও নাকি করেছেন অমরেন্দ্র। সানির আরও অভিযোগ, কথাবার্তা চলাকালীন সানির গায়ে হাত তোলেন অমরেন্দ্র। তার পরেই অশান্তি দানা বাঁধতে শুরু করে। এই ঘটনায় তদন্ত শুরু করেছে বিহার পুলিশ।

এ সম্পর্কিত আরও পড়ুন