আর্কাইভ থেকে বাংলাদেশ

‘টোনাটুনি’

ঢাকাইয়া সিনেমার আলোচিত নায়িকা পরীমণি। সিনেমা, ব্যক্তিজীবন সব নিয়েই আলোচনায় থাকেন তিনি। কিছু দিন পর পর নিজের ফেসবুকে ব্যক্তিগত ছবি দিয়ে ভক্তদের জানান দেন নিজেদের অবস্থান। অনুরাগীরাও সেই আগ্রহে থাকের তাদের প্রিয় নায়িকার অবস্থা জানতে।

আবার পরীমণি-রাজ ফেসবুকে তাদের আনন্দ মুহূর্তের কিছু ছবি শেয়ার করেছেন। তাতে ক্যাপশনে লিখেছেন- ‘টোনাটুনি’।

পরীমণি মা হচ্ছেন এটি নিজেই ঘোষণা দিয়েছিলেন। পরে মাতৃত্বের ছবি নিজের সামাজিক মাধ্যমে দিয়ে আলোচনা-সমালোচনা দুটি কুড়িয়েছেন পরী। এর জবাবে তিনি বলেছিলেন- স্বেচ্ছায় মাতৃত্বের উদ্‌যাপনে মেতেছি, স্ফীত পেটের ছবি দিচ্ছি, কারও কুমন্তব্যে কিছু যায় আসে না।

পরী বলেন, মা হওয়ার অপেক্ষায় দারুণ! অন্তঃসত্ত্বা হ‌ওয়ার খবর জানার পর প্রত্যেকটা দিন‌ই আমার কাছে স্মরণীয়। একটা জন্ম আসছে। আমিও যেন একটা নতুন জন্ম পেয়েছি।

তিনি বলেন ছোটবেলায় রাজের সঙ্গে দেখা হলে আরও বেশি করে পেতাম মানুষটাকে। ভালোবাসার জন্য এই এক জীবন কখন‌ও কখনও যথেষ্ট মনে হয় না। মন আরও চায়।

মা হতে চলেছেন, কেমন অনুভূতি হয়েছিল? এর জাবাবে তিনি বলেন, সেই মুহূর্তে মনে হচ্ছিল আমার দুটো ডানা গজিয়েছে। আমি সত্যি সত্যি পরি হয়ে গেছি। আমি উড়ে যাচ্ছি সাদা মেঘের পালের সঙ্গে। পৃথিবীটাকে এক টুকরো স্বর্গ মনে হচ্ছিল তখন!

এ সম্পর্কিত আরও পড়ুন