দেশজুড়ে

হত্যা মামলার আসামি স্বামী-স্ত্রী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘটিত হত্যা মামলার আসামি স্বামী-স্ত্রীকে গত ২৩ মার্চ বিকেলে সিলেট জেলার জৈন্তাপুর এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব।  গ্রেপ্তার খলিল মিয়া (৩৬) জেলার আশুগঞ্জ উপজেলার আড়াইসিধা (রঙ্গিলাবাড়ি) এলাকার বাসিন্দা তাঁর স্ত্রীর নাম আকলিমা বেগম (২৮)।

রোববার (২৪ মার্চ) দুপুরে র‍্যাব-৯ সিলেট ক্যাম্পের মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মশিহুর রহমান সোহেল গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

র‍্যাব জানায়, গত ১০ ফেব্রয়ারি  বিকেলে আশুগঞ্জ উপজেলার আড়াইসিধা এলাকায় জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে সোহেল রানার বাবার সঙ্গে খলিল মিয়াসহ তার লোকজনের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে খলিলসহ তার লোকজনেরা সোহেল রানার বাবাকে এলোপাতাড়ি মারধর শুরু করে। পরে  বাবার চিৎকার শুনে সোহেল রানা এগিয়ে আসলে আসামিরা সোহেলকে এলোপাতাড়ি মারধরের মাধ্যমে গুরুতর জখম করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

র‍্যাব আরও জানায়, স্বজন ও স্থানীয়রা সোহেলকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিসৎক তাকে মৃত ঘোষণা করেন। পরে ১৩ ফেব্রুয়ারি সোহেলের বাবা আশুগঞ্জ থানায় বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২/৩ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন।

উল্লেখ্য, গ্রেপ্তার আসামিদের আশুগঞ্জ থানায় হস্তান্তর করেছে র‍্যাব।

 

এ সম্পর্কিত আরও পড়ুন