বলিউড

রাম হওয়ার জন্য যা শিখছেন রণবীর

নীতেশ তিওয়ারি পরিচালিত ‘রামায়ণ’ ছবিতে  রামের চরিত্রে অভিনয় করবেন রণবীর কাপূর। আর তাই ছবির জন্য প্রস্তুতি নিতেও শুরু করে দিয়েছেন এ অভিনেতা। রণবীর নিজে সমাজমাধ্যমে নেই। কিন্তু তিনি কী ভাবে এই ছবির প্রস্তুতি নিচ্ছেন, তার ইঙ্গিত মিলেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

সম্প্রতি, রণবীরে ফিটনেস কোচ অভিনেতার একটি ছবি ভাগ করে নেন। সেখানে অভিনেতাকে জিমে শীর্ষাসন করতে দেখা যায়। রাম চরিত্রের জন্য অভিনেতা যে জিমে এখন অনেকটা সময় কাটাচ্ছেন, তা এক প্রকার স্পষ্ট। অন্য দিকে রণবীরের ফ্যান ক্লাবের তরফে নেটদুনিয়ায় বেশ কিছু ছবি পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে এক জন ব্যক্তির কাঁধে হাত দিয়ে রণবীর ছবি তুলেছেন। অনুরাগীদের দাবি, ওই ব্যক্তি রণবীরের তিরন্দাজি প্রশিক্ষক। রাম চরিত্রের জন্যই তিরন্দাজি শিখবেন অভিনেতা।

RK with 🏹archery coach 📸🤳#recentclicks pic.twitter.com/aBBLfkLa49

— Ranbir Kapoor 👑❤️ (@Khushali_rk) March 25, 2024

সানি দেওল, সাই পল্লবী, যশ, রকুল প্রীত সিংহ— এক ঝাঁক তারকাকে নিয়ে তৈরি হচ্ছে ‘রামায়ণ’। ছবিতে লক্ষ্মণের ভূমিকায় অভিনয় করছেন হিন্দি ছোট পর্দার জনপ্রিয় মুখ রবি দুবে। নীতেশ তিওয়ারি পরিচালিত এই ছবি নিয়ে নানা সময়ে উঠে এসেছে বিভিন্ন তথ্য। ক্যামেরা, কাস্টিং কিংবা ভিস্যুয়াল এফেক্ট— সব দিক থেকে অন্য অনেক ছবিকেই ‘রামায়ণ’ ছাপিয়ে যাবে বলে অনুমান ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠদের। মার্চ মাসের শেষের দিকেই শুরু হবে শুটিং। মুম্বাই ও লন্ডন মিলিয়ে মোট ১২০ দিন শুটিং চলবে।

গেলো বছর ‘রামায়ণ’-এর প্রেক্ষাপটে তৈরি দক্ষিণী সুপারস্টার প্রভাস অভিনীত ‘আদিপুরুষ’ ছবিটি দর্শকদের পছন্দ হয়নি। তবে নীতেশের ছবিটি নিয়ে দর্শকমহলে কৌতূহল দানা বেঁধেছে। রাম চরিত্রে রণবীরকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীদের একটা বড় অংশ।

এ সম্পর্কিত আরও পড়ুন