দেশজুড়ে

কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা

চাঁদপুর জেলার কচুয়ায় জান্নাত আক্তার (৯) নামে এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৩১ মার্চ) রাত ৮টার দিকে পৌরসভার কড়ইয়া গাইন বাড়িতে এ ঘটনা ঘটে।   জান্নাতের পরিবারের দাবি জান্নাতকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ মিজানুর রহমান ঘটনার সত্যতা গণমাধ্যমকে নিশ্চিত করেছে। পুলিশ কিশোরীর লাশ উদ্ধার করে সোমবার ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেলা হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

কচুয়া উপজেলার হোসেনপুর গ্রামের জাফর খন্দকারের মেয়ে জান্নাত আক্তার।  জাফর খন্দকার গণমাধ্যমকে জানান,  তার স্ত্রী খালেদা আক্তারের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য চলছিলো। এরই পরিপ্রেক্ষিতে প্রায় দুবছর যাবত মেয়ে জান্নাতকে নিয়ে তার স্ত্রী কড়ইয়া গ্রামে তার বাপের বাড়িতে বসবাস করে আসছিলেন।

জান্নাতের বাবার দাবি, জান্নাতকে তার মামার পরিবারের লোকজন পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখে। এ ঘটনায় তদন্তপূর্বক মূল রহস্য উদঘাটন ও দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ মিজানুর রহমান গণমাধ্যমকে বলেন, কিশোরীর লাশ উদ্ধার করে চাঁদপুর জেলা সদর হাসপাতাল  মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।

এ সম্পর্কিত আরও পড়ুন