দেশজুড়ে

টিফিনের টাকায় শিক্ষার্থীদের ঈদ উপহার বিতরণ

কিশোরগঞ্জের অষ্টগ্রামে শিক্ষার্থীদের শিশুকাল থেকে 'মানবিকতা' শিক্ষা দিতে, তাদের টিফিনের টাকায় ছয় বছর ধরে ঈদ উপহার বিতরণ করছে ডিলাইট কিন্ডারগার্টেন শিক্ষার্থীরা। এবার শতাধিক মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ডিলাইট কিন্ডারগার্টেন প্রাঙ্গণে পূর্ব অষ্টগ্রাম ইউপি চেয়ারম্যান মোঃ কাছেদ মিয়ার সভাপতিত্বে, ঈদ উপহার বিতরণে প্রধান অতিথি ছিলেন অষ্টগ্রাম সদর ইউপি চেয়ারম্যান সৈয়দ ফাইয়াজ হাসান বাবু।

ছয় বছর ধরে পূর্ব অষ্টগ্রাম ইউনিয়নে ডিলাইট কিন্ডারগার্টেন শিক্ষার্থীদের একদিনের টিফিনের টাকার সাথে শিক্ষক, অভিভাবক এবং শুভাকাঙ্ক্ষীদের সহযোগিতা মিলিয়ে প্রতিবছর অসহায় মানুষের মাঝে 'ঈদ উপহার সামগ্রী বিতরণে'র ব্যাতিক্রমী আয়োজন করা হয়।

এবার পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শতাধিক অসহায় মানুষের মাঝে দুধ, চিনি, সেমাই, নুডুল, সাবানসহ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

ব্যাতিক্রমী এই ঈদ উপহার বিতরণের মাধ্যমে শিশুদের মানবিক ও পরোপকারী করে গড়ে তোলার জন্য এ আয়োজনকে ধন্যবাদ জানিয়ে বক্তারা বলেন, আগামী বছর আরো বড় পরিসরে এই আয়োজন করতে সকল সহযোগিতা থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, বিদ্যালয় প্রতিষ্ঠাতা ও পরিচালক মো. ফরিদ রায়হান, শিক্ষক সানিয়া আক্তার, মিতু আক্তার, স্থানীয় গণ্যমাণ্য মোঃ আঙ্গুর মিয়া, ইনছানুর রহমান ও মোজাম্মেল হক ভুইয়া প্রমুখ।

এ সম্পর্কিত আরও পড়ুন