দেশজুড়ে

একজনের পা কেটে নিলো, আরেকজনের হাত

কক্সবাজারের চকরিয়ায় আধিপত্য বিস্তারের জেরে হামলা চালিয়ে একজনের পা ও আরেকজনের হাত কেটে নিয়েছে প্রতিপক্ষ। পরে অতিরিক্ত রক্তক্ষরণে প্রাণ হারিয়েছেন পা কাটায় আহত ব্যক্তি। এ হামলায় গুলিবিদ্ধ হয়েছেন আরেকজন।

শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার বদরখালী ফেরিঘাটের দক্ষিণে টুটিয়াখালী রাস্তা এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী।

নিহত ফজলে হাসান রিয়াদ (২৯) চকরিয়ার বদরখালী ইউনিয়নের মগপাড়ার বাসিন্দা ফরিদুল ইসলাম ওরফে লম্বা ফরিদ ডাকাতের ছেলে। হামলায় তার ডান পা গোড়ালি পর্যন্ত কেটে দিয়েছে প্রতিপক্ষ।

অপরদিকে হামলায় বাম হাতের কব্জি পর্যন্ত কেটে দেওয়া হয় মোহাম্মদ ছোটন ওরফে ছোটইন্না চোরার (৩০)। তিনি বদরখালী ইউনিয়নের আহমদ কবিরঘাটা এলাকার আব্দুল জলিলের ছেলে।

এ ছাড়া গুলিবিদ্ধ হয়েছেন বদরখালী ইউনিয়নের মাতারবাড়ী পাড়ার মোহাম্মদ বারেকের ছেলে মো. জিদান।

ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, বদরখালী এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় নজরুল ও বাহাদুরের সঙ্গে রিয়াদ ও ছোটনের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বিরোধের জেরে প্রায়ই দু’পক্ষের লোকজনের মধ্যে চলতো হামলা ও পাল্টা হামলা।

দু’পক্ষের লোকজনের বিরুদ্ধেই একাধিক মামলা আছে। হামলায় নিহত রিয়াদ ডাকাতিসহ একাধিক মামলার ও আহত ছোটন একটি হত্যা মামলায় আসামি।

এ সম্পর্কিত আরও পড়ুন