দুর্ঘটনা

ঝালকাঠিতে ট্রাকের ধাক্কায় একই পরিবারের ৬ জনের মৃত্যু

ঝালকাঠির গাবখান সেতুর টোলপ্লাজায় সিমেন্টবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস ও অটোরিকশা নিয়ে খাদে পড়ে গেলে ভয়াবহ দুর্ঘটনা ঘটে। এতে ১৪ জন মারা গেছেন। এদের মধ্যে একই পরিবারের ৬ জন সদস্য ছিলেন।

নিহতরা হলেন— রাজাপুর উপজেলার সাংগর গ্রামের বাসিন্দা হাসিবুর রহমান (৩২), তার স্ত্রী নাহিদা আক্তার (২৭), তাদের সন্তান তাকিয়া (৪) ও তাহমিদ (৮ মাস) এবং হাসিবুরের শ্যালক বিমান বাহিনীর সদস্য সদ্যবিবাহিত ইমরান (২৬) ও তার স্ত্রী নিপা (২২)। তারা সবাই প্রাইভেট কারের যাত্রী ছিলেন। এই পরিবারের সঙ্গে প্রাইভেট কারের চালকও নিহত হয়েছেন।

বুধবার (১৭ এপ্রিল) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে।

ঝালকাঠির জেলা প্রশাসক তারাহ গুল নিঝুম গণমাধ্যমকে জানান, ঝালকাঠির গাবখান সেতু টোলপ্লাজায় সিমেন্ট বোঝাই একটি ট্রাক তিনটি ব্যাটারিচালিত অটোরিকশা ও একটি প্রাইভেটকারকে পেছন থেকে চাপা দেয়। এতে ট্রাকের ক্ষতি কম হলেও মাইক্রোবাস ও অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। পরে স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিহত ও আহতদের উদ্ধার করেন।

তিনি আরও জানান, দুর্ঘটনার তদন্তে ঝালকাঠির অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. রুহুল আমিনকে প্রধান করে ৪ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এ ঘটনায় ঘাতক ট্রাকচালক আল আমিন হাওলাদার ও তার সহকারী নাজমুল শেখকে আটক করেছে পুলিশ। জব্দ করা হয়েছে সিমেন্টবোঝাই ট্রাকটিও।

টিআর/

এ সম্পর্কিত আরও পড়ুন