খেলাধুলা

ট্রফি উন্মোচনের সময় ভেঙে পড়লো ব্যাকড্রপ

রাজশাহীতে ভারত-বাংলাদেশ অনূর্ধ্ব ১৬ দলের টেস্ট ও ওয়ানডে সিরিজের ট্রফি উন্মোচনের সময় দুই দলের অধিনায়কের মাথায় ব্যাকড্রপ ভেঙ্গে পড়ার ঘটনা ঘটেছে। দুই দলের অধিনায়ক মাথায় কিছুটা ব্যথা পেলেও কেউ আহত হননি।

শনিবার (২৭ এপ্রিল) সকালে রাজশাহীর শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে  ট্রফি উন্মোচনের আয়োজন করে বিসিবি।

রাজশাহী বিসিবি ভেনু ম্যানেজার আরেফিন ইসলাম জানান, ব্যাকড্রপটি হালকা বাতাসে পড়ে যায়। তবে সেটি কোনো প্লেয়ারের মাথায় পড়েনি। এটাতো ধরে থাকার কথা। উপস্থিত স্টাফদের কেউ ধরেনি কেন সেটি জানা নেই।

এর আগে রাজশাহীর শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামের মাঠে আয়োজন করা হয় এই অনুষ্ঠানের। শুরুতেই দুই দলের অধিনায়ক সেখানে উপস্থিত হন। তবে বিপত্তি ঘটে এই ট্রফি উন্মোচনের পর। ট্রফি উন্মোচনের পর ছবি তোলার সময় হঠাৎ ভেঙে পড়ে মঞ্চ।

প্রসঙ্গত, বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দলের সঙ্গে আসাম অনূর্ধ্ব-১৬ দলের দুইটি টেস্ট ও তিনটি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে। রোববার প্রথম টেস্ট হবে রাজশাহীর শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে। দ্বিতীয় টেস্ট হবে ৩ মে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে। ৮ মে প্রথম ওয়ানডে ম্যাচটিও হবে সেখানে। এরপর ১১ ও ১৩ মে দুইটি ওয়ানডে হবে রাজশাহীর শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে।

আই/এ

এ সম্পর্কিত আরও পড়ুন