আন্তর্জাতিক

পুলিশের হাত থেকে বাঁচতে চারদিনে ১৮০০ কিলোমিটার ভ্রমণ

এটি কোনো সিনেমার গল্প নয়। মাত্র চারদিনে এক হাজার ৮০০ কিলোমিটার ভ্রমণ। পাড়ি দিয়েছেন ভারতের পাঁচ পাচঁটি প্রদেশ। লক্ষ্য একটাই, পুলিশের হাত থেকে বাঁচা। তবে এত কিছু করেও শেষ রক্ষা হয়নি। পুলিশের হাতে ধরা পড়তেই হয়েছে। তবে গ্রেপ্তার এড়াতে তিনি যে কাণ্ড করেছেন তা এখন প্রধান প্রধান সংবাদমাধ্যমে খবরে আসছে।

তবে যে মানুষটি গ্রেপ্তার হয়েছেন তিনি চলচ্চিত্র জগতের একজন খ্যাতিমান অভিনেতা। তার নাম সাহিল খান। অনলাইনভিত্তিক জুয়ার প্ল্যাটফর্ম মহাদেব বেটিং অ্যাপ মামলায় জড়িত থাকার অভিযোগে এই বলিউড অভিনেতাকে গেলো শনিবার (২৫ এপ্রিল) গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। আগামী ১ মে পর্যন্ত পুলিশ হেফাজতে পাঠিয়েছেন মুম্বাইয়ের একটি আদালত।

পুলিশের অভিযোগ, বেটিং অ্যাপ মহাদেবের সঙ্গে সম্পর্কিত লায়ন বুক ও লোটাস ২৪/৭ এর প্রচার-প্রসারে কাজ করেছেন সাহিল খান। এমনকি লোটাস বুকে তার মালিকানা পর্যন্ত রয়েছে। এসব অভিযোগের বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে গত ডিসেম্বরে তাকে তলব করেছিল মুম্বাই সাইবার সেলের বিশেষ তদন্তকারী টিম (এসআইটি)।তবে তিনি যাননি।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, সাহিল খান প্রথমে মহারাষ্ট্রে পালিয়ে যান। এরপর গোয়ায় যাত্রাবিরতি দেন। সেখান থেকে কর্ণাটকের হুব্বালি হয়ে যান হায়দরাবাদে। এই শহরেই তার অবস্থান শনাক্ত করে ফেলে ভারতীয় পুলিশ। বিষয়টি বুঝতে পেরে সঙ্গে সঙ্গে ছত্তিশগড় অভিমুখে রওনা দেন তিনি। এমনকি রাতের আঁধারে ছত্তিশগড়ের মাওবাদী-প্রবণ এলাকা দিয়ে ভ্রমণ করেন তিনি। যদিও রাতের বেলায় এই পথ দিয়ে যেতে রাজি ছিলেন না তার গাড়ি চালক। তবে এত এত প্রচেষ্টা সত্ত্বেও জগদলপুরের আরাধ্যা ইন্টারন্যাশনাল হোটেলে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

উল্লেখ্য, গ্রেপ্তার এড়াতে আদালতে আগাম জামিন আবেদন করেছিলেন সাহিল খান। তবে গত (২৫ এপ্রিল) তার এই আবেদন নাকচ করে দেন আদালত। এরপরই গ্রেপ্তার এড়াতে দীর্ঘ দু:সাহসী এক যাত্রা শুরু করেন এই অভিনেতা।

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন