আর্কাইভ থেকে বাংলাদেশ

আবারও মাতৃত্বের প্রস্তুতি নিচ্ছেন প্রিয়ঙ্কা!

ছবি বাছাই থেকে শুরু করে বিয়ে ও মা হওয়া- সব কিছুতেই চমকে দিতে পছন্দ করেন বলিউডের ‘দেশি গার্ল’। যার কারণে অধিকাংশ সময়েই খবরের শিরোনামে থাকেন নিক জোনাসের ঘরনি প্রিয়ঙ্কা চোপড়া। 

চলতি বছরের জানুয়ারিতে সারগেসির মাধ্যমে জন্ম নিয়েছে নিক-প্রিয়ঙ্কার সন্তান মালতি মেরি চোপড়া জোনাস। নির্ধারিত সময়ের আগেই ভূমিষ্ঠ হওয়া শিশুটি তিন মাসের বেশি সময় কাটিয়েছে হাসপাতালেই। মেয়েকে নিয়ে খুব বেশি হইচই করেননি এ তারকা-দম্পতি। ছ’মাসের মালতিকে সঙ্গে নিয়েই জন্মদিনের উদযাপনে মেতেছিলেন প্রিয়ঙ্কা। কিন্তু এখনও মেয়ের মুখ দেখতে পারেনি তার ভক্তকূল। ছোট্ট মেরিকে বড় করতে করতেই এবার দ্বিতীয় সন্তানের সাধ হয়েছে নিক-প্রিয়ঙ্কার।

বিশ্বস্ত সূত্র থেকে জানা গেছে, এক নয় একাধিক সন্তানের জন্ম দিতে চান জোনাস দম্পতি। কারণ হিসেবে তারা জানিয়েছেন, মালতির ভাই-বোন থাকা জরুরি। সে কারণেই আরও সন্তানের কথা ভাবছেন তারা। অবশ্য মেয়ের বয়স এখন মাত্র ছয় মাস। তাই এখনই দ্বিতীয় সন্তান নয়। 

পরের বারও সারোগেসির সাহায্যেই মা হতে চান প্রিয়ঙ্কা। দুই সন্তানের মধ্যে বয়সের খুব বেশি ফারাক থাকুক তেমনটা চান না নিক। পিঠাপিঠি হলে ভাই-বোন হলে পরস্পরের খেলার সঙ্গী হতে পারবে দু’জনে, খেয়ালও রাখতে পারবে একে অন্যের। এমনটাই মনে করেন এ পপ-গায়ক।

এসি

এ সম্পর্কিত আরও পড়ুন