আর্কাইভ থেকে বাংলাদেশ

বিএনপি নির্বাচনে আসতে ভয় পায় : তথ্যমন্ত্রী

আমরা চাই সব দলের অংশগ্রহণে একটি উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে । আশা করি বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবে। বিএনপিকে নির্বাচন ভীতি পেয়ে বসেছে কারন ২০১৮ সালে বিএনপি সব দলের ঐক্য করে নির্বাচনে অংশ নিয়েছিলো কিন্তু ওই নির্বাচনে তারা মাত্র পাঁচটি আসন পায়। এজন্য বিএপি নির্বাচনে আসতে ভয় পায় । সরকারের নামে মিথ্যা অভিযোগ তুলছে তারা । আগের চেয়ে আওয়ামী লীগ এথন অনেক শক্তিশালী । বললেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

আজ শনিবার (৩০ জুলাই) দুপুরে নীলফামারীর জলঢাকা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে গণমাধ্যমকে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, যেভাবে বিএনপি হারিকেন নিয়ে মিছিল করছে। মনে হচ্ছে তাদের প্রতীক বদলে গেছে। বিএনপির মধ্যে নির্বাচনী ভীতি শুরু হয়েছে। সে কারণে নির্বাচন নিয়ে তারা নানা কথা বলছে।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত  সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফা'র সভাপতিত্বে সম্মেলনে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা সাখাওয়াত হোসেন শফিক, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন , কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়া ও সাফুরা বেগম রুমী, জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাড. মমতাজুল হক উপস্থিত ছিলেন।

মেহা

এ সম্পর্কিত আরও পড়ুন