আর্কাইভ থেকে বলিউড

দেখেও শান্তি পাচ্ছি, আমি তোমাকে এভাবেই দেখতে চাই : রাখি (ভিডিও)

‘পেপার’ ম্যাগাজিনের জন্য বিবস্ত্র হয়েছেন রণবীর সিং। যা নিয়ে চর্চা চলছেই। বলিউডের 'খিলজি'কে এভাবে দেখে কেউ প্রশংসা করছেন, তো কেউ ভ্রু কুঁচকেছেন। আবার এই ফটোশ্যুটের জন্যই আইনি জটেও জড়িয়েছেন রণবীর।

তবে তার সাহসী ফটোশ্যুটকে কুর্নিশ জানিয়ে অভিনেতার পাশে দাঁড়িয়েছেন বলিউডের অনেকেই। তবে এবিষয়ে এতদিন চুপচাপই ছিলেন রাখি সাওয়ান্ত।

এবার ভিডিও বার্তায় রণবীরকে সাহসী কাজের জন্য বাহ বা দিলেন রাখি। তিনি ভেবেছিলেন, পরিস্থিতি থিতিয়ে গিয়েছে। কিন্তু না, দুবাইয়ের পুরস্কার অনুষ্ঠান থেকে ফিরেও দেখছেন রণবীর সিংহের নিরাবরণ ছবি এখনও চর্চার কেন্দ্রে। সেই দেখে রাখিও ফের ফোড়ন কাটলেন।

একটি ভিডিয়ো বার্তায় বললেন, ‘আমি সবেমাত্র দুবাই থেকে ফিরেছি। এখনও আমি সবার কাছ থেকে রণবীরের নগ্ন ছবির কথাই শুনছি। অনেক মেয়েই তো ক্যামেরার সামনে পোশাক খুলে পোজ দেয়। রণবীর ছেলে হয়ে সেটা করে এদেশের মেয়েদের প্রতি একটা উপকার করেছে। আমরা দেখেও শান্তি পাচ্ছি।’

রাখি আরও বলেন, রণবীরকে এভাবে হ্যান্ডসাম লাগছে। রণবীর, কোথায় তুমি বন্ধু? এধরনের ফটোশ্যুট করতে থাকো, আমি তোমাকে এভাবেই দেখতে চাই।

এর আগে রণবীরের ফটোশুট প্রসঙ্গে জাহ্নবী কাপুর বলেন, 'আমি মনে করি এটি শৈল্পিক স্বাধীনতা এবং আমি মনে করি না যে কাউকে শৈল্পিক স্বাধীনতার জন্য বিশ্লেষণ করা উচিত।

পাশাপাশি বিদ্যা বালনের মতো অভিনেত্রী বলেছেন, ‘আরে কী হয়েছে? পুরুষের নিরাবরণ ছবি আমাদেরও উপভোগ করতে দিন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

এ সম্পর্কিত আরও পড়ুন