আর্কাইভ থেকে বাংলাদেশ

পুত্র সন্তান নিয়ে আমরা নিশ্চিত নই: রাজ

ঢালিউডের রোমান্টিক দম্পতি রাজ-পরী। একসঙ্গে পথচলার শুরু থেকেই নিজেদের মুহূর্তগুলো রঙিন করে তুলেছেন তারা। আপাতত দুই থেকে তিন হওয়ার অপেক্ষায় এই দম্পতি। চিত্রনায়িকা পরীমণি ও চিত্রনায়ক শরিফুল রাজের ঘর আলোকিত করে আসবে ফুটফুটে সন্তান  পাশাপাশি অনাগত সন্তানের জন্য কেনাকাটা করে ঘরভর্তি করছেন তারা।

গেলো মঙ্গলবার (২ আগস্ট) বিকেলে সামাজিক গণমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে বেশ কিছু ছবি ও ভিডিও পোস্ট করেছেন পরীমণি। সেখানে দেখা যায়, অনাগত সন্তানের জন্য কেনাকাটা করে পুরো রুম ভরিয়ে ফেলেছেন রাজ-পরী। ক্যাপশনে নায়িকা লিখেছেন, তার আসার আয়োজন।

গেলো সপ্তাহ থেকেই ঢাকার বিভিন্ন বেবিশপে ঘুরে ঘুরে অনাগত সন্তানের জন্য কেনাকাটা করেন রাজ-পরী। বাইরে ঘুরে ঘুরে শপিংয়ের পাশাপাশি অনলাইনেও কেনাকাটা করছেন নায়িকা। সন্তানের জন্য কেনা সেসব জিনিস সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে দেখার সুযোগ দিয়েছেন।

তারকা দম্পতির অনাগত সন্তানের জন্য কেনা জিনিসপত্র দেখে নেটিজেনরা অনুমান করছেন, ছেলের মা হচ্ছেন পরী। এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে নায়িকার স্বামী অভিনেতা শরিফুল রাজ বলেন, সত্যি বলতে, কিসের ভিওিতে এমন খবর ছড়িয়েছে, তা আমার জানা নেই। পুত্র সন্তান নিয়ে আমি এবং পরীমণি এখনও নিশ্চিত নই। দুজনই শেষ মুহূর্তের সারপ্রাইজের জন্য অপেক্ষায় আছি।

গেলো বুধবার (৩ আগস্ট) পরীর সঙ্গে তোলা একটি ছবি গণমাধ্যমে পোস্ট করে স্ত্রীর প্রতি ভালোবাসার কথা জানিয়েছিলেন শরিফুল রাজ। তিনি লেখেন, তোমার সঙ্গে দেখা হওয়ার পর আমার জীবন সম্পূর্ণরূপে বদলে গেছে। আমরা যখন বিয়ে করেছি, তখন থেকেই আমাদের জীবনের সবচেয়ে সুন্দর ধাপ শুরু করেছি। যেখানে আমাদের ভালোবাসা আরও শক্তিশালী হয়েছে।

এদিকে বন্ধু দিবসে (রোববার) পরীও স্বামীকে ভালোবাসার বার্তা দিয়েছেন। রাজের উদ্দেশে নায়িকা লিখেছেন, হ্যাপি ফ্রেন্ডশিপ ডে রাজ। আমার সকল ব্যাথার কথা আমি খুব সহজেই তোমার কাছে দ্বিধাহীন বলতে পারি। কত অল্প সময়ে হৃদয়ের সবথেকে কাছের মানুষটা আমার; আমি তোমাকে অনেক ভালোবাসি।

 

এ সম্পর্কিত আরও পড়ুন