আর্কাইভ থেকে বাংলাদেশ

দুই গ্রুপের সংঘর্ষে আহত ৩০

কিশোরগঞ্জের ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের কুমিরমারা গ্রামে জমি সংক্রান্ত দ্বন্দ্বের জেরে দুই গ্রুপের সংঘর্ষ হয়। এতে প্রায় ৩০ জন আহত হয়েছে।

আজ বৃহস্পতিবার (১১ আগস্ট) সকালে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তফা গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে গেলো বুধবার (১০ আগস্ট) রাত সাড়ে ৯টায় কুমিরমারা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, জমি সংক্রান্ত জের ধরে কুমিরমারা গ্রামের হাজেরা বাড়ি ও তিতির বাড়ির মধ্যে কয়েক দিন ধরে নানান বিষয়ে কথা-কাটাকাটি হয়। প্রায় ৭ দিন আগে হাজেরা বাড়ির ছাত্তার মিয়া ও তিতির বাড়ির মধু মিয়ার সঙ্গে একটি জমি নিয়ে বিরোধ হয়। পরে সেই ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের লোকজনের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। এদিকে হঠাৎ করে বুধবার (১০ আগস্ট) রাতে হাজেরা বাড়ির ছাত্তার মিয়াসহ তার লোকজন তিতির বাড়ির মধু মিয়ার বাড়ির লোকজনদের ওপর হামলা চালায়। এ সময় অগ্নিসংযোগে তিতির বাড়ির একটি বসতঘর পুড়ে যায় ও ভাঙচুরের ঘটনা ঘটে। একই সঙ্গে এ হামলায় দুই গ্রুপের প্রায় ৩০ জন আহত হয়েছে।

এ বিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তফা জানান, বুধবার রাতে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে পুলিশ। বর্তমানে পরিবেশ স্বাভাবিক রয়েছে। তবে এ ঘটনায় কেউ অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এসি

এ সম্পর্কিত আরও পড়ুন