আর্কাইভ থেকে বাংলাদেশ

বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল না করলে দলে থাকবে না সাকিব : পাপন

জুয়াড়ি প্রতিষ্ঠানের বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল না করলে দলে থাকবে না সাকিব। আজকের মধ্যেই চিঠির জবাব দিতে হবে সাকিবকে। বললেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

আজ বৃহস্পতিবার (১১ আগস্ট) ধানমন্ডির বেক্সিমকো অফিসে রুদ্ধদ্বার বৈঠকে বসে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কয়েকজন ঊর্ধ্বতন কর্তা। যেখানে বিসিবি সভাপতির সঙ্গে বৈঠকে ছিলেন ক্রিকেট অপারেশন্স কমিটর চেয়ারম্যান জালাল ইউনুসসহ বিসিবির কর্তারা। এই বৈঠকেই সাকিবের ভবিষ্যৎ নিয়ে আলোচনার পর এ সিদ্ধান্ত হয়।

পাপন বলেন, সাকিবকে আমরা একটি চিঠি দিয়েছি। গতকাল তার চিঠির উত্তর দেয়ার সময় বেধে দেয়া হয়েছিল। শুনেছি আজ সে জানাবে। আজ আগে জানাক, দেখি তারপর তার ব্যাপারে সিদ্ধান্ত নেব। তবে এতোটুকু বলে রাখছি, বেটিং সংক্রান্ত কোনো কিছুর সঙ্গে সম্পর্ক রাখলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে তার কোনো সম্পর্ক থাকবে না।

তিনি বলেন, এ বিষয়ে বিসিবি জিরো টলারেন্স। বিসিবি এ বিষয়ে কোন আপস করবে না। যাদের বেটিং (জুয়াড়ি) প্রতিষ্ঠানের সঙ্গে সর্ম্পক থাকবে তোদের সঙ্গে বিসিবির কোন সর্ম্পক থাকবে না।

সমস্যাটা মূলত তৈরি হয়েছে বেটউইনার ইস্যুতে। ক্রিকেটসহ সবধরনের খেলার সংবাদ প্রকাশ করে ‘বেটউইনার’ নিউজ ডটকম। এই প্রতিষ্ঠানের শুভেচ্ছা দূত হিসেবে যুক্ত হয়েছেন সাকিব। বেটউইনার নিউজ বেটউইনার ডট কমের অঙ্গ প্রতিষ্ঠান। যা অনলাইনে জুয়া খেলার একটি মাধ্যম। বিপত্তিটা এখানেই।

এদিকে, এশিয়া কাপের দল ঘোষণার দিন ছিল আজ। সেটা পিছিয়েছে বিসিবি। সাকিবের বিষয়ে সিদ্ধান্ত আসার পরই দল ঘোষণা হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন