দেশজুড়ে

ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা

নরসিংদীর রায়পুরা উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সুমন মিয়াকে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থকরা পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় প্রতিবেদন লেখা পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি।

বুধবার (২২ মে) দুপুরে উপজেলার পাড়াতলী ইউনিয়নের মীরেরকান্দী মসজিদের পাশে এ ঘটনা ঘটে। সুমন মিয়ার মৃত্যুর সংবাদ গণমাধ্যমকে নিশ্চিত করেন রায়পুরা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খান নুরউদ্দিন মো. জাহাঙ্গীর।

স্থানীয়রা জানান, নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে দুপুরে পাড়াতলী এলাকায় যান ভাইস চেয়ারম্যান প্রার্থী সুমন মিয়া এবং তার সমর্থকরা। এসময় আবিদ হাসান রুবেল নামে অপর ভাইস চেয়ারম্যান প্রার্থী ও তাদের সমর্থকরা সুমনের ওপর হামলা চালায়। এতে প্রতিপক্ষের পিটুনিতে প্রার্থী সুমনসহ দুপক্ষের অন্তত পাঁচজন আহত হয়।

স্থানীয়রা আরও জানান, এসময়ে সুমন প্রাণ বাঁচাতে অন্যদের সহায়তায় স্থানীয় বাঁশগাড়ি পুলিশ ফাঁড়িতে গিয়ে আশ্রয় নেন। সেখান থেকে পুলিশ তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু ততক্ষণে সুমন মিয়া মারা যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান,  সুমন মিয়াকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তার নাক মুখ দিয়ে রক্ত বের হচ্ছিল,শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

প্রসঙ্গত, ২৯ মে তৃতীয় ধাপে রায়পুর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

আই/এ

এ সম্পর্কিত আরও পড়ুন