বাংলাদেশ

এমপি আজিম হত্যা: ট্যাক্সি চালককে আটক করেছে পশ্চিমবঙ্গ পুলিশ

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারকে হত্যায় জড়িত সন্দেহে এক ট্যাক্সি চালককে আটক করেছে পশ্চিমবঙ্গের সিআইডি (ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট) পুলিশ।

বৃহস্পতিবার (২৩ মে) ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিসের এক প্রতিবেদন এ তথ্য জানানো হয়।

সংবাদমাধ্যমটিতে বলা হয়, বাংলাদেশের তিনবারের সংসদ সদস্য আনোয়ার আজিম গত আট দিন ধরে নিখোঁজ ছিলো। তিনি ১২ মে চিকিৎসার জন্য কলকাতায় আসেন এবং বারানগরে দীর্ঘদিনের বন্ধু গোপাল বিশ্বাসের বাড়িতে অবস্থান করে।

পরে ১৪ মে গোপাল বিশ্বাসের বাড়ি থেকে বের হয়ে যান। এবং ওই দিন ফিরবেন বলে তার বন্ধুকে জানান।

এসময় রাজ্য পুলিশ জানায়, গোপালের বাড়ি থেকে বের হওয়ার পর তিনি নিখোঁজ হয়ে যান। পাশাপাশি তাঁর মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

পরে পশ্চিমবঙ্গের সিআইডি সদস্যরা জানতে পারেন যে, মোবাইল অ্যাপের মাধ্যমে তিনি একটি ট্যাক্সি ক্যাব ভাড়া করে বারানগর থেকে নিউ টাউনের একটি বিলাসবহুল এপার্টম্যান্টে যায়।

পরে নিউ টাউন এলাকায় থাকা সিসিটিভি ক্যামেরার ফুটেজ থেকে ওই ট্যাক্সি ক্যাবসহ ড্রাইভারকে সনাক্ত করা হয়। এর পরে গ্রেপ্তার করা হয় তাকে।

পাশাপাশি ওই ট্যাক্সি ক্যাব দিয়ে কিছু লোককে সেসময় এপার্টম্যান্ট ত্যাগ করতে দেখা যায়। কোন নাম্বার দিয়ে ট্রাক্সি ক্যাবটি ভাড়া করা হয়েছিলো এবং তাদেরকে কোথায় নামানো হয়েছিলো তা জানতে ট্যাক্সি ড্রাইভারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এনএস/

এ সম্পর্কিত আরও পড়ুন