বিনোদন

‘বাংলাদেশিদের মতো এত আবেগি, পাগল ভক্ত দেখিনি’

‘আমি পৃথিবীর বিভিন্ন দেশে গিয়েছি। পাকিস্তান, ভারতে গিয়ে অনেক ভক্ত দেখেছি। কিন্তু বাংলাদেশিদের মতো এত আবেগি, পাগল ভক্ত দেখিনি। তারা আমাকে এতটা ভালোবাসে সত্যি ভাবিনি।’

রোববার(২৬ মে) রাজধানীর পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লুতে সিঙ্গার বাংলাদেশ লিমিটেড আয়োজিত ‘ট্রান্সফরমেশন জার্নি উইথ বুরাক অ্যাজিভিট’ শীর্ষক সংবাদ সম্মেলনে বাংলাদেশি ভক্তদের প্রশংসা করতে গিয়ে এমন মন্তব্য করলেন ঢাকা সফররত জনপ্রিয় তুর্কি সিরিয়াল কুরুলুস উসমান সিরিজের নায়ক বুরাক অ্যাজিভিট।

এদিন রাজধানীর রাস্তায় ঘুরে বেড়িয়েছেন তুরস্কের সুপার মডেল ও অভিনেতা বুরাক অ্যাজিভিট। পরে ওই প্রতিষ্ঠানের শোরুমে হাজির হন এই তারকা।

এসময় বুরাককে একনজর দেখতে সড়কে ভিড় জমান শত শত মানুষ। তাদের সামনেই ঢাকার রাস্তায় খোলা জিপে ঘুরেছেন এই অভিনেতা। এরপর ভক্ত ও সাধারণ মানুষের সঙ্গে হাতে নেড়ে শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

বাংলাদেশে নিজের এত ভক্ত দেখে উচ্ছ্বসিত তুর্কি সিরিজ কুরুলুস ওসমানের অভিনেতা বুরাক অ্যাজিভিট আরও বলেন, ‘আমি কয়েকটি জনপ্রিয় সিরিজ করেছি। তার মধ্যে কুরুলুস ওসমান আপনাদের কাছে সবচেয়ে বেশি পছন্দ। আপনারা আমার সিরিজ দেখেন তা আমি জানি।’ এ সময় তিনি সবাইকে হাত নাড়িয়ে ও ইশারায় নিজের ভালোবাসা প্রকাশ করেন।

প্রসঙ্গত, ২০০৩ সালে মডেলিং দিয়ে শোবিজ অঙ্গনে প্রবেশ করেন বুরাক অ্যাজিভিট।  তুরস্কের শীর্ষ এই মডেল ২০০৫ সালে বিশ্বের দ্বিতীয় সেরা মডেল হিসেবে নির্বাচিত হন। পরবর্তীতে বুরাক অ্যাজিভিট অভিনয় জগতে প্রকেশ করেন। উসমানী সাম্রাজ্যের প্রথম সম্রাট উসমানের ভূমিকায় অভিনয় করে বিশ্বজুড়ে খ্যাতি লাভ করেছেন তিনি। এছাড়া, জনপ্রিয় ‘সুলতান সুলেমান’  টিভি ধারাবাহিকেও তিনি মুহতেম ইয়েজিলকে মালকোওলু বালু বে চরিত্রে অভিনয় করেন।

৩৯ বছর বয়সী এই অভিনেতা ফাহরিয়ে ইভেনের সাথে কালিকুউ উপন্যাসের রূপান্তরকালে কামরান চরিত্রে অভিনয় করেছিলেন। ফারহিয়ে ইভেনের সাথে তিনি এক্ক সানা বেনজার সিনেমাটি তৈরি করেছিলেন। পরে মুরত বোজের বিপরীতে কার্দেয়িম বেনিম মুভিতে অভিনয় করেছেন। ২০১৫ সালে তিনি তুর্কি নাটক সিরিজ কারা সেভদাতে কমল সয়াদির চরিত্রে অভিনয় করেছিলেন। আজিভিট হ'ল বিআরকে'র প্রোডাকশনের প্রযোজকও।

এমআর//

এ সম্পর্কিত আরও পড়ুন