বিনোদন

রাহাকে নিয়ে তড়িঘড়ি ইতালিতে রণলিয়া

অনেকটা তড়িঘড়ি করে রবিবার (২৬ মে) রাতে ভারতের মুম্বাই থেকে ইতালির উদ্দেশ্যে রওনা হোন আলিয়া ভাট ও রণবীর কাপুর। সঙ্গে ছিলেন তাঁদের একমাত্র মেয়ে রাহা কাপুর। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় মুম্বাইয়ের কালিনা বিমানবন্দরে তাঁদের বেশ কয়েকটি ছবি এবং ভিডিও প্রকাশ্যে এসেছে।

এক পাপ্পারাজির শেয়ার করা ছবিতে দেখা গেছে, রাহা তার বাবার কোলে বসে আছে। তবে বিমানবন্দরের দিকে যাওয়ার সময় আলিয়ার কোলেই ছিল ছোট রাহা। এসময় রণবীর গাড়ি থেকে নেমে পাপ্পারাজিদের উদ্দেশ্যে হাতও নাড়ান।

এদিন আলিয়ার পরনে ছিল ছাই রঙের হুডি ও প্যান্ট। অন্যদিকে, রণবীরকে দেখা গেছে সাদা টি-শার্ট ও ধূসর রঙের ট্রাউজারে। কিন্তু হঠাৎই কেন ইতালি যাচ্ছেন বলিউডের জনপ্রিয় এই তারকা দম্পতি?

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহের অনুষ্ঠানে যোগ দেবেন বলে ইতালিতে যাচ্ছেন রণবীর-আলিয়া। তিন দিন ধরে ক্রুজে হবে এই অনুষ্ঠান। ক্রুজটি ইতালি থেকে ফ্রান্সের দিকে যাবে। প্রসঙ্গত, এর আগেও ভারতের জামনগরে ৩দিন ব্যাপী প্রাক-বিবাহের অনুষ্ঠান হয়েছিল। সেখানে দেশ-বিদেশের বহু অতিথি উপস্থিত ছিলেন, ছিলেন রাহা-রণবীর-আলিয়াও।

ধারণা করা হচ্ছে, এবার অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহের অনুষ্ঠান হবে আরো বিলাসবহুল এবং জমকালো।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন