ক্রিকেট

বাংলাদেশ-যুক্তরাষ্ট্র প্রস্তুতি ম্যাচ বাতিল

যুক্তরাষ্ট্রের বিপক্ষে বাংলাদেশের প্রথম প্রস্তুতি ম্যাচ বাতিল হয়েছে। ডালাসে বৃষ্টি ও আবহাওয়াজনিত কারণে ম্যাচটি খেলা সম্ভব হচ্ছে না। ফলে আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা (আইসিসি) থেকে এই সিদ্ধান্ত জানানো হয়েছে।

দুই দল সদ্য দ্বিপাক্ষিক সিরিজে মুখোমুখি হয়েছে। যেখানে ২-১ এ সিরিজ নিশ্চিত করেছে যুক্তরাষ্ট্র। এক ম্যাচ জিতেছে কিছুটা স্বস্তি ছিল বাংলাদেশের। তবে সিরিজ হারের পর বেশ সমালোচনার মুখে পড়তে হয় নাজমুল হোসেন শান্ত'র দলকে।

Tornado, severe thunderstorm + 80 MPH winds, flash flood warnings have all gone through Dallas and Grand Prairie areas this morning. A temporary Big Screen TV that was brought into the ground for replays and graphics for the T20 World Cup on one side of the stadium is destroyed. pic.twitter.com/CFWr7yMbjK

— Peter Della Penna (@PeterDellaPenna) May 28, 2024

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ শুরু হয়েছে। যেখানে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র- দুই দলই নিজেদের প্রথম ম্যাচটিতে মুখোমুখি হবে বলে কথা ছিল। এর আগে প্রেইরি ভিউতে সিরিজ শুরুর আগে বেশ ঝড়-বৃষ্টি দেখা যায়। যেখানে দুই দলের সিরিজ শুরু নিয়ে শঙ্কার জায়গা ছিল। তবে শেষ পর্যন্ত সিরিজটি অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র দুই দলই আরও একটি করে প্রস্তুতি ম্যাচ খেলবে। যেখানে আগামী ৩০ মে নেপালের বিপক্ষে লড়বে যুক্তরাষ্ট্র। অন্যদিকে বাংলাদেশ মুখোমুখি হবে ভারতের বিপক্ষে, জুনের ১ তারিখ।

 

এম/এইচ

এ সম্পর্কিত আরও পড়ুন