জাতীয়

এমপি আজীমের মরদেহ পাওয়ার বিষয়ে আশাবাদী স্বরাষ্ট্রমন্ত্রী

আমরা প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। একমাত্র ডেড বডি ছাড়া খুনের সমস্ত ইনফরমেশনই আমরা পেয়েছি। আশা করি,মরদেহের কিছু হলেও পাব। বললেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

মঙ্গলবার (২৮ মে) সচিবালয়ে ঈদুল আজহার প্রস্তুতি সভা শেষে মন্ত্রী এসব কথা বলেন।

এমমি আজীমের মরদেহের বিষয়ের সর্বশেষ তথ্য সম্পর্কে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন,  তার মরদেহের বিষয়ে স্পষ্ট কোনো খবর তাঁর কাছে আসেনি। সাংবাদিকরা যেরকম শুনছেন তিনিও সেরকম শুনছেন। বাংলাদেশ থেকে তিনজন গোয়েন্দা সদস্য সেখানে গিয়েছেন। ভারতের পুলিশও কাজ করছেন।

ঈদযাত্রা নিয়ে আসাদুজ্জামান খান কামাল বলেন, ঈদুল আজহা উপলক্ষ্যে যেসব যানবাহন কোরবানির পশু পরিবহন করবে সেগুলোর সামনে গন্তব্যস্থল বা কোন হাটে যাবে সেই হাটের নাম লিখে রাখতে হবে। গন্তব্যস্থালের নাম লিখে রাখার উদ্দেশ্য হলো রাস্তাঘাটে কেউ যাতে জোর করে গাড়ি থেকে পশু নামাতে না পারে।

তিনি বলেন, গেলো ঈদে যেভাবে ছিল সেভাবেই থাকবে ভাড়া। নতুন করে আর বৃদ্ধি করা হবে না। পরিবহন মালিক,পরিবহন শ্রমিকদের প্রতিনিধিরা সেটা বলে গেছেন।

তিনি আরও বলেন, আপনারা জানেন ঈদুল আজহায় পশুবাহী যানবাহনের আধিক্য দেখা যাবে। সে জন্য তাদের নির্দেশনা দেওয়া হবে তারা যেন সব সময় রাস্তার বাঁ পাশের লেন ব্যবহার করে। তারা যেন রাস্তার মধ্যে না আসে।

প্রসঙ্গত, আগামী ১৭ জুন দেশজুড়ে অনুষ্ঠিত হতে পারে ঈদুল আজহা।

আই/এ

এ সম্পর্কিত আরও পড়ুন