আর্কাইভ থেকে বাংলাদেশ

নয় মাস পর দেশে ফিরে যা বললেন শাকিব খান

দেশে ফিরেছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেতা শাকিব খান। এই দীর্ঘ সময় তিনি যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব লাভের জন্য নিউইয়র্কে অবস্থান করছিলেন। আজ বুধবার (১৭ আগস্ট) দুপুর দেড়টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বের হন তিনি।

শাকিব খান বলেন, দারুণ কিছু অভিজ্ঞতা নিয়ে দেশে ফিরলাম। দেশের যেসব মানুষ আমাকে ভালোবাসেন, এই নয় মাস তাদের ভালোবাসা মিস করেছি অনেক।

তিনি বলেন, খুবই এক্সাইটেড আমি। কিছুই বলার নেই। যখন প্লেনে ছিলাম তখন থেকেই বারবার এয়ার হোস্টেসকে জিজ্ঞেস করছিলাম যে, ল্যান্ড করবে কখন? সবার এই ভালোবাসায় আপ্লুত আমি।

কিং খান আরও বলেন, সামনে অনেক ভালো কিছু অপেক্ষা করছে। আপনারা দেশে থেকে দেখেছেন, এই নয় মাস আমি চেষ্টা করেছি, বিশ্ববাজারে দেশের বাণিজ্যিক সিনেমাকে কিভাবে প্রতিষ্ঠিত করা যায়। আমরা এখন এটা জানি যে ভাষা কোনো ফ্যাক্ট নয়। কোরিয়ান, তামিল সিনেমা আন্তর্জাতিক বাজারে এগিয়ে আছে। আর আমার টার্গেট এটাই ছিল। সেই টার্গেটেই যুক্তরাষ্ট্রে গিয়েছি আমি। সেখানে সেখানকার ক্রুদের নিয়ে সিনেমার মহরত করেছি।

এর আগে শাকিব খানকে বিমানবন্দর এলাকায় জড়ো হওয়া ভক্তরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান। সেই সঙ্গে ভক্তরা নানা স্লোগান দিতে থাকেন। ভক্তদের হাতে ব্যানার, ফেস্টুন ও ফুল ছিল। ব্যানারে প্রিয় তারকাকে নিয়ে সাজানো বিভিন্ন বাক্য ছিল চোখে পড়ার মতো।

কেএস 

এ সম্পর্কিত আরও পড়ুন