আর্কাইভ থেকে বাংলাদেশ

সাকিব এবার অনেক আত্মবিশ্বাসী : পাপন

উপস্থিত সাংবাদিকদের সঙ্গে আলাপে সে সব কথাই জানালেন বাংলাদেশ ভক্ত-সমর্থকরা বিশেষ করে সাকিবপ্রেমীরা খুশি হবেন জেনে যে, সাকিব এবার অনেক আত্মবিশ্বাসী। এশিয়া কাপ থেকে টি-টোয়েন্টি ফরম্যাটে নতুন বাংলাদেশকে দেখা যাবে। বললেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন।

পাপন বলেন, সাকিবের সঙ্গে নিয়মিতই কথা হয়। সব প্লেয়ারের সঙ্গেই কথা হয়। সাকিবের কাছে জানতে চাচ্ছিলাম, ওর কী মনে হচ্ছে? কী হতে পারে? একটা জিনিস দেখলাম, সাকিব খুব আত্মবিশ্বাসী, ওর ঐ আত্মবিশ্বাস সবসময়ই থাকে। ওর আত্মবিশ্বাস থাকাটা জরুরি এখন। মানে জিততে পারবো, এটা থাকতে হবে।

আজ বৃহস্পতিবার (১৮ আগস্ট) মিরপুরে শেরে বাংলা স্টেডিয়ামে ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলন দেখতে হাজির নাজমুল হাসান পাপন। কথা বলেছেন অধিনায়ক সাকিব আল হাসানের সঙ্গেও। ব্যাটিং কোচ জেমি সিডন্স ও অন্যান্য ক্রিকেটারদের সঙ্গে কথা বলেছেন তিনি। পরে সাংবাদিকদের মুখেঅমুখি হন বিসিবি বস।

তিনি বলেন, খেলার জন্য খেলতে গেলাম, গিয়ে হারা-জেতা নিয়ে আমার কথা নেই। একটা খেলার মধ্যে জিততে পারবো, এই আত্মবিশ্বাসটা জরুরী। এটা দেখতে পেরেছি, আমি খুশি।

টি-টোয়েন্টি অধিনায়কত্ব পাওয়ার পর থেকে যেনো অন্য এক সাকিবের দেখা মিলছে। প্রতিদিন রুটিন করে অনুশীলনে আসা, ব্যাটিং প্র্যাকটিসে বাড়তি সময় দেওয়া, অনেকটা সময় নেটে কাটানো। ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ছাড়া শেষ চার-পাঁচদিন একটানা প্র্যাকটিস করেছেন তারা।

আজ শ্রী কৃষ্ণের জন্মদিনে সরকারি ছুটির দিনেও সকাল সকাল শেরে বাংলায় এসেছেন ক্রিকেটাররা।

এ সম্পর্কিত আরও পড়ুন