আর্কাইভ থেকে বাংলাদেশ

স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বণ্যাঢ্য র‍্যালী

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে পুলিশের বাঁধা উপেক্ষা করে বণ্যাঢ্য র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শক্রবার (১৯ অগাস্ট) সকাল থেকে উপজেলাসহ বিভিন্ন ইউনিট থেকে নেতাকর্মীর মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের সামনে সমবেত হয়।

এসময় বক্তারা বলেন, সরকার মাতাল হয়ে গেছে। মন্ত্রী এমপিরাদের মুখ থেকে সত্য কথা বের হতে শুরু হয়েছে। সরকার কতটা জনবিচ্ছন্ন হলে ক্ষমতা টিকে থাকার জন্য ভারতে কাছে প্রার্থনা করছেন। সাধারন জনগন তাদের সমর্থন করে না এবং আগামীতেও করবে না।

বক্তারা আরও বলেন, এই অবৈধ হাসিনা সরকারের পতনের এক দফা আন্দোলনে বিএনপির সহযোগী সংগঠন হিসেবে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা সামনের কাতারে থেকে আন্দোলনে অংশ গ্রহন করবে।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন গাইবান্ধা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবু বকর সিদ্দিক স্বপন । সাধারণ সম্পাদক শাহজালাল সরকার খোকনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি মইনুল হাসান সাদিক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য আমিনুল ইসলাম,জেলা বিএনপির সাধারন সম্পাদক মাহমুদুন নবী টিটুল, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. মঞ্জুরুল মোর্শেদ বাবু মোশরফ হোসেন বাবু, সাবেক জেলা বিএনপির সাধারন সম্পাদক কামরুল হাসান সেলিম, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক ভুট্টু, জেলা ছাত্রদলের সভাপতি খন্দকার জাকারিয়া আলম জীম। 

এ সম্পর্কিত আরও পড়ুন