বিনোদন

দুঃখ ভোলার চেষ্টা করছেন অনন্যা পাণ্ডে

ক্যারিয়ারের থেকে ব্যক্তিজীবন নিয়েই বেশি আলোচনায় থাকেন বলিউডের উঠতি অভিনেত্রী অনন্যা পাণ্ডে। বয়সে ১৩ বছরের বড় আদিত্য রায় কাপুরের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল অনেকটাই ওপেন সিক্রেট। যা নিয়ে একাধিকবার ট্রলের শিকারও হয়েছেন অনন্যা।

যদিও সমালোকদের বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে রাখঢাক না রেখেই নিজের প্রেমের কথা স্বীকার করেছেন। তাদের সম্পর্ক শিগগিরই বিয়ের পিঁড়িতে গড়াচ্ছে বলেও সংবাদ প্রকাশিত হয়। তবে হঠাৎই তাদের সম্পর্কে ছন্দপতন হয়। প্রায় মাস খানেক হতে চললো বিচ্ছেদ হয়েছে তাদের।

এখন নাকি পুরোনো প্রেমিকা শ্রদ্ধা কাপুরের সঙ্গে নতুন করে সম্পর্কে জড়ানোর চেষ্টা করছেন আদিত্য। যদিও ব্রেকআপের প্রসঙ্গে আদিত্য-অনন্যা মুখে কুলুপ এঁটেছিলেন। তবে নানা আচরণে দুজনই বুঝিয়েছেন যে, তারা উল্টো রথে চলছেন। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে অনন্যার একটি ভিডিও অনুরাগীদের মাঝে আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছে।

ভিডিওতে অনন্যাকে একজন জিজ্ঞেস করেছেন, কেমন আছেন? উত্তরে অনন্যা বলছেন, ‘আসলে আজকাল আত্মাটাই হারিয়ে ফেলেছি। আই লস্ট মাই সোল।’ আর এতেই অনন্যা ভক্তরা নিশ্চিত করে বলছেন, মুখে কেউ স্বীকার না করলেও তাদের পথ আলাদা হয়ে গেছে।

অনন্যার ঘনিষ্ট সূত্রও ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছে,  ১ মাস আগেই আদিত্য-অনন্যার সম্পর্কে ফাটল ধরেছে। যদিও তারা একে-অপরের প্রতি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন।

তবে অনন্যা অনেক কষ্ট পেলেও ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছেন। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটিয়ে দুঃখ ভোলার চেষ্টা করছেন তিনি। সম্প্রতি অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের দ্বিতীয় প্রাক-বিয়ের অনুষ্ঠানে অনন্যাকে ইতালির বিভিন্ন শহরে ঘুরে বেড়াতে দেখা গেছে।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন