আর্কাইভ থেকে বাংলাদেশ

কক্সবাজারে ট্রলারডুবিতে আরও তিন জেলের মরদেহ উদ্ধার

বঙ্গোপসাগরের কক্সবাজারের নাজিরারটেক মোহনায় ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ আরও তিন জেলের মরদেহ উদ্ধার করা হয়। গেলো শনিবার (২০ আগস্ট) বিকেল থেকে আজ রোববার (২১ আগস্ট) বেলা ১১টা পর্যন্ত পাঁচ জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আমজাদুর রহমান, আজ সকাল ৯টার দিকে মহেশখালীর সোনাদিয়া চ্যানেল থেকে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- সদর উপজেলার খুরুশকুল মামুনপাড়া এলাকার আজিজুল হক, পূর্ব হামজার ডেইল এলাকার হোছেন আহমেদ ও নুরুল আবছার।

এসআই জানায়, মহেশখালীর সোনাদিয়া চ্যানেলে তিনটি মরদেহ ভাসতে দেখে স্থানীয় জেলেরা। পরে মরদেহ তিনটি উদ্ধার করে খুরুশকুলের ঘাটে নিয়ে আসা হয়। উদ্ধার হওয়া মরদেহ ডুবে যাওয়া একই ট্রলারের তিন জেলের বলে শনাক্ত করেছে পরিবার। মরদেহগুলো পুলিশ হেফাজতে রয়েছে। পরবর্তী পদক্ষেপ নেয়ার পর স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

প্রসঙ্গত, শুক্রবার (১৯ আগস্ট) বিকেল সাড়ে ৩টায় বঙ্গোপসাগরের কক্সবাজারের নাজিরারটেক চ্যানেলে মাছ ধরার ট্রলার ডুবে ১১ জেলে নিখোঁজ হন। এ সময় ট্রলারে থাকা ১৯ জন জেলের মধ্যে ৮ জনকে উদ্ধার করা হয়েছে। বাকি জেলেদের উদ্ধারে তখন থেকে কোস্টগার্ড সদস্য ও জেলেরা উদ্ধার কার্যক্রম অব্যাহত রাখেন। এর মধ্যে শুক্রবার সন্ধ্যার পর থেকে বিচ্ছিন্নভাবে ছয়জন জেলেকে উদ্ধার করা হয়। নিখোঁজ পাঁচ জেলের মধ্যে সবার মরদেহ উদ্ধার করা হয়।

কেএস

এ সম্পর্কিত আরও পড়ুন