বিনোদন

বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই অর্জুন-মালাইকার রহস্যময় পোস্ট

বলিউডে এখন টক অব দ্য টাউন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। সম্প্রতি তাঁদের দীর্ঘ দিনের সম্পর্কে ভাঙন ধরেছে বলে জানা গেছে। আর এই গুঞ্জনের মধ্যেই মালাইকা অরোরা সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। যা নিয়ে নেটিজেনদের মধ্যে জল্পনা এখন তুঙ্গে। ঐ পোস্টে মালাইকা সম্পর্কে দ্বিতীয় বার সুযোগের কথা বলেছেন।

রবিবার (২ জুন) ঐ পোস্টে মালাইকা লিখেছেন, ‘যখন সবাই বলবে যে, আপনি পারছেন না, তখন সেই কাজ দ্বিতীয়বার করুন। আর সেটার ছবি তুলে রাখুন।’ অন্যদিকে, গেল ১ জুন অর্জুন কাপুরও একটি পোস্ট করেন তাঁর সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে তিনি লিখেছিলেন, ‘আমাদের বেছে নেওয়ার জন্য দুটো দিক রয়েছে। এক, আমরা নিজেদের অতীতে বন্দি হয়ে থাকতে পারি। দুই, ভবিষ্যতের সম্ভাবনাকে গ্রহণ করতে পারি।’

অর্জুন-মালাইকার ঘনিষ্ঠ সূত্র বিচ্ছেদের খবর নিশ্চিত করেন সংবাদমাধ্যমের কাছে। যদিও মালাইকার ম্যানেজার এই খবরকে গুজব বলে উড়িয়ে দেন। বছর দুয়েক আগেও খবর ছড়ায় যে, মালাইকা ও অর্জুনের সম্পর্কে ফাটল ধরেছে। কিন্তু অর্জুন নিজেই স্পষ্ট করেছিলেন, এই খবর ভিত্তিহীন। কিন্তু এ বার যে বিচ্ছেদের খবর ছড়িয়েছে তা নিয়ে কেউই স্পষ্ট করে কোনও মন্তব্য রাখেননি।

তবে সম্পর্ক ভাঙলেও নিজেদের মধ্যে বন্ধুত্ব ও শ্রদ্ধার সম্পর্ক রাখবেন এই তারকা জুটি। ২০১৬ সাল থেকে প্রেম মালাইকা ও অর্জুনের। বয়সের ফারাকের জন্য ট্রোলিং এর শিকার হয়েছেন তাঁরা একাধিক বার। কিন্তু সেই সবে কখনওই কান দেননি। তাই কেন হঠাৎ সম্পর্কে ভাঙন ধরল, তা নিয়ে জল্পনা চলছে তাঁদের অনুরাগীদের মধ্যে।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন