আর্কাইভ থেকে বাংলাদেশ

থানায় হাজিরা দিতে সময় চাইলেন রাণবীর

২২ অগস্ট সোমবারে চেম্বুর থানায় হাজির দিতে যাওয়ার কথা রাণবীর সিং এর। অনাবৃত ফোটোশ্যুটের কারণে তাকে ডেকে পাঠিয়েছিল মুম্বয়াই পুলিশ। কিন্তু নির্ধারিত দিনে থানায় যেতে পারবেন না, বলে পাঠালেন রাণবীর। আরও দু’সপ্তাহ সময় চেয়ে নিয়েছেন অভিনেতা।

চারিত্রিক মূল্যবোধ এবং নারী-অনুভূতিতে আঘাত হেনেছেন রাণবীর, এই অভিযোগে এক স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে অভিনেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন এক মহিলা আইনজীবী। ২৬ জুলাই সেই অভিযোগ এফআইআর হিসাবে নথিভুক্ত করেছিল মুাম্বইয়ের চেম্বুর থানার পুলিশ।  

এ দিকে জন্মাষ্টমীর দিন নারকেল ফাটিয়ে বান্দ্রার নতুন বাড়িতে গৃহপ্রবেশ সেরেছেন সবে। স্ত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে সুখস্বপ্ন দেখছেন ভবিষ্যতের। তারই মধ্যে উটকো ঝামেলা এড়িয়ে যেতে চাইছেন রাণবীর। অনাবৃত ফোটোশ্যুট, যা নিয়ে এত মাতামাতি, বিতর্ক, সে সব দীপিকা বা রাণবীর কাউকেই স্পর্শ করছে না বলে জানান তারকা দম্পতি। যদিও সমস্যা গলার কাঁটা হয়ে রয়েই যাচ্ছে।

২২ অগস্টের মধ্যে তাকে হাজিরা দিতে নির্দেশ দিয়েছিল মুাম্বই পুলিশ। সমন জারি করে নোটিস পাঠানো হয়েছিল। তবে পুলিশবাহিনী যখন অভিনেতার খোঁজে আসে, তখন তিনি বাড়িতে ছিলেন না। পুলিশকে জানানো হয়েছিল, ১৬ অগস্ট ফিরে আসবেন রাণবীর। ফিরে আসার পর থানা থেকে ডেকে পাঠানো হয় তাকে। কিন্তু সেই পরিকল্পনার বদল ঘটল রাণবীরের মত পরিবর্তনে। তার হাজিরা দেয়ার জন্য আবার নতুন দিন ঘোষণা করবে মুম্বই পুলিশ।  

এ সম্পর্কিত আরও পড়ুন