বলিউড

সাবেক প্রেমিকের ঘরে ফিরতে চাইছেন দিশা?

বলিউড অভিনেত্রী দিশা পাটানি। বর্তমানে ব্যস্ত আছেন ‘ওয়েলকাম টু জঙ্গল’, ‘কালকি’, ‘মালাং’সহ প্রায় হাফ ডজন বলিউড ও দক্ষিণী সিনেমার কাজ নিয়ে। তবে এতকিছু ছাপিয়ে কয়েকদিন পরপরই ব্যক্তিজীবন নিয়ে আলোচনায় আসছেন তিনি। সেই তালিকায় স্থান পাচ্ছে প্রেম-বিচ্ছেদ অথবা নতুন লুক বা ফ্যাশন।

বেশ কিছুদিন ধরে গুঞ্জন চলছে সাইবেরিয়ান মডেল আলেকসান্ডার অ্যালেক্স ইলিকের সঙ্গে ডেট করছেন দিশা! যদিও তাদের কেউই আনুষ্ঠানিকভাবে এটি নিশ্চিত করেনি। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত ছবিগুলো দেখে অনেকেই নিশ্চিত করে বলছেন গভীর সম্পর্কে আছেন তারা।

তবে এমন জল্পনা-কল্পনার মাঝে নতুন করে পুরোনো প্রেম নিয়েও শুরু হয়েছে চর্চা।

সম্প্রতি জন্মদিন উপলক্ষ্যে সাবেক প্রেমিক টাইগার শ্রফের মায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করে দিশা লিখেছেন, ‘আমার সুন্দর খালাকে জন্মদিনের শুভেচ্ছা। তোমাকে ভালোবাসি।’

দিশার এমন পোস্টের পরে নেটিজেনরা বলছেন দীর্ঘদিন ধরেই সাবেক প্রেমিকের ঘরে ফিরতে চাইছেন দিশা। যে কারণে টাইগারের মা-বোনের সাথে সম্পর্ক এগিয়ে নিচ্ছেন তিনি।

যদিও বিষয়টি বরাবরই অস্বীকার করে আসছেন দিশা। এবারও একই কথা বললেন তিনি।

দিশা বলেন, ‘আমি আগেও বলেছি, টাইগারের বোন আমার খুবই ভালো বন্ধু। ওর মা আমাকে অনেক ভালোবাসেন। আমিও তাকে মায়ের মতোই শ্রদ্ধা করি। এতে দোষের কী আছে! কিছু মানুষ কেন সেখানে প্রেমের গন্ধ পান বুঝি না। যদিও বিষয়টি আমি খুব এনজয় করি। তবে কারো সম্পর্কে না জেনে এমন গুঞ্জন রটানোটাও ঠিক বলে মনে হয় না।’

আই/এ

এ সম্পর্কিত আরও পড়ুন