দেশজুড়ে

টেকনাফে রেস্টুরেন্ট কর্মচারীকে ঘুমন্ত অবস্থায় হত্যা

কক্সবাজারের টেকনাফ পৌর শহরের 'চাইনিজ পার্ক' নামের রেস্টুরেন্টে এক কর্মচারীকে ঘুমন্ত অবস্থায় হত্যা করে লাশ গুম করে ফেলার অভিযোগ উঠেছে মালিকের বিরুদ্ধে।

গেলো সোমবার (১০ জুন) উপজেলার পল্লী বিদ্যুৎ অফিসের সামনে হারুন ভাতঘর সংলগ্ন রেস্টুরেন্টে এ ঘটনা ঘটেছে। নিহত ইয়াকুব (৩০) যশোর জেলার বাসিন্দা।

অভিযোগ উঠেছে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে মৃত অবস্থায় নিয়ে যাওয়া হয়েছে।

হাসপাতালের এন্ট্রি খাতায় ভুয়া নাম ঠিকানা ব্যবহার করে কৌশলে মৃতদেহ রেস্টুরেন্টের মালিক ফয়সাল কাউকে না জানিয়ে লাশটি গোপন করে অন্যত্রে নিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে তার সহকর্মীর সাথে মনমালিন্যসহ কথা কাটাকাটি নিয়ে পরিকল্পিতভাবে ঘুমন্ত অবস্থায় তাকে হত্যা করে। এ হত্যাকাণ্ড নিয়ে স্থানীয়দের মাঝে চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে এবং ঘটনাটি ধামাচাপা দিতে মরিয়া হয়ে উঠেছেন রেস্টুরেন্ট মালিক ফয়সাল।

নাম প্রকাশে অনিচ্ছুক পার্শ্ববর্তী এক দোকানদার জানান, মালিক ও কর্মচারীদের যোগসাজশে পরিকল্পিতভাবে তাকে হত্যা করেছে। কেউ যাতে না জানে সে জন্য লাশটি অসুস্থ হয়েছে বলে গুম করে ফেলে।

এ বিষয়ে রেস্টুরেন্টের মালিক মো. ফয়সাল কর্মচারীর মৃত্যুটি অস্বীকার করে বলেন, সে মারা যায়নি তাকে অসুস্থ অবস্থায় টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে কক্সবাজার রেফার করা হয়েছে। একাধিকবার লাশের সম্পর্কে জানতে চাইলে তিনি মুঠোফোন কেটে দেয়।

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রণয় রুদ্র জানান,  গেলো সোমবার সাড়ে দশটার দিকে মৃত অবস্থায় এক যুবকের লাশ টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আনা হয়েছিল এবং হাসপাতালে নিয়ে আসার আগে মৃত্যু হয়।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গণি জানান, এ বিষয়ে কেউ কোনো অভিযোগ দায়ের করেনি, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন